Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

ভারতীয় দলে ফিরলেন সুরেশ রায়না

আগামী ১৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ। তিন ম্যাচের সিরিজের জন্য ১৬ সদস্যের দলে রায়না ছাড়াও জয়দেব উনাকট, শার্দুল ঠাকুরাও জায়গা করে নিয়েছেন।

সুরেশ রায়না। —ফাইল চিত্র।

সুরেশ রায়না। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৮ ১৪:০৬
Share: Save:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ দল ঘোষণা করল বিসিসিআই। আর প্রায় এক বছর পর সেই টি২০ দলে ফিরলেন সুরেশ রায়না। ২০১৭র ফেব্রুয়ারিতে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টি২০ ম্যাচ খেলেছিলেন রায়না। তার পর চোটের জন্য ছিটকে যেতে হয়েছিল। আবার ফিরলেন দলে। নেপথ্যে অবশ্যই তাঁর ডোমেস্টিক ফর্ম। মুস্তাক আলিতে দারুণ ফর্মে ছিলেন তিনি। উত্তর প্রদেশের হয়ে অপরাজিত সেঞ্চুরির পাশাপাশি বেশ কয়েকটি হাফ সেঞ্চুরিও রয়েছে তাঁর ঝুলিতে। সঙ্গে ‘ইও ইও’ টেস্টও পাস করেছেন তিনি।

আগামী ১৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ। তিন ম্যাচের সিরিজের জন্য ১৬ সদস্যের দলে রায়না ছাড়াও জয়দেব উনাকট, শার্দুল ঠাকুরাও জায়গা করে নিয়েছেন। দলের সহ-অধিনায়ক বেছে নেওয়া হয়েছে রোহিত শর্মাকে। ওয়ান ডে দলে বেশি কিছু পরিবর্তন করা হয়নি। মূল দলটা একই রাখা হয়েছে।দল থেকে বাদ পড়েছেন, দীপক হুদা, মহম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর ও বাসিল থাম্পি দলে সুযোগ পাননি। এঁ সকলেউ শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজে দলে ছিলেন। দলে ফিরেছেন অক্ষর পটেল।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি২- সিরিজের প্রথম ম্যাচ ১৮ ফেব্রুয়ারি জোহানেসবার্গে। দ্বিতীয় ম্যাচ ২১ ফেব্রুয়ারি সেঞ্চুরিয়নে ও তৃতীয় ম্যাচ ২৪ ফেব্রুয়ারি কেপ কাউনে।

টি২০ ভারতীয় দল: বিরাট কোহালি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধবন, লোকেশ রাহুল, সুরেশ রায়না, এমএস ধোনি (উইকেট কিপার), দীনেশ কার্তিক, হার্দিক পাণ্ড্য, মণীশ পাণ্ড্য, অক্ষর পটেল, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, যশপ্রীত বুমরাহ, জয়দেব উনাদকট। শার্দূল ঠাকুর।

আরও পড়ুন
সিরিজ হেরেও বিপদের পিচে বিরাট বিজয় ভারতের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE