Advertisement
১৭ মে ২০২৪
Saina Nehwal

চ্যাম্পিয়ন হওয়া হল না সাইনার

প্রথমের দিকে কিছুটা লড়াই দিলেও ম্যাচের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে খেলার নিয়ন্ত্রণ নিজের হাতে নিয়ে নেন তাই জুইং। অলিম্পিকে ব্রোঞ্জ জয়ী সাইনা এ দিন কার্যত রুখেই দাঁড়াতে পারেননি তাইয়ের সামনে।

চেষ্টা চালিয়েও জিততে পারলেন না সাইনা। ছবি: এপি।

চেষ্টা চালিয়েও জিততে পারলেন না সাইনা। ছবি: এপি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৮ ১৭:১৮
Share: Save:

শেষ রক্ষা করতে পারলেন না সাইনা নেহওয়াল। চোট সারিয়ে কোর্টে ফিরে দারুণ ছন্দে শুরু করেছিলেন। কিন্তু ফাইনালে হারের মুখ দেখতে হল সাইনাকে। ইন্দোনেশিয়া মাস্টার্সের ফাইনালে তাইওয়ানের প্রতিযোগী তাই জুইংয়ের কাছে ৯-২১ এবং ১৩-২১ সেটে হেরে গেলেন সাইনা।

পর পর ম্যাচ জেতার ফলে বিশ্বের এক নম্বর শাটলারের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসের অভাব ছিল না সাইনার মধ্যে। কিন্তু ম্যাচ শুরু হতেই সম্পূর্ণ বদলে যায় চিত্রটা।

প্রথমের দিকে কিছুটা লড়াই দিলেও ম্যাচের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে খেলার নিয়ন্ত্রণ নিজের হাতে নিয়ে নেন তাই জুইং। অলিম্পিকে ব্রোঞ্জ জয়ী সাইনা এ দিন কার্যত রুখেই দাঁড়াতে পারেননি তাইয়ের সামনে। মাত্র ২৭ মিনিটের লড়াইয়ে সাইনাকে হারিয়ে ইন্দোনেশিয়া মাস্টার্সের খেতাব জিতে নেন তাই জুইং।

আরও পড়ুন: ট্রফি জিতে কোর্টে কান্না ওজনিয়াকির

আরও পড়ুন: চিলিচ কিন্তু ফাইনাল জমিয়ে দিতে পারে

প্রথম সেটে ৯-২১ ব্যবধানে হারতে হলেও আশা করা হয়েছিল দ্বিতীয় সেটে ঘুরে দাঁড়াবেন নেহওয়াল। কিন্তু সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে পারলেন না এই ভারতীয়। ২১-১৩ ব্যবধানে দ্বিতীয় সেট হেরে রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হল সাইনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saina Nehwal Tai Tzu Ying India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE