Advertisement
০৩ মে ২০২৪
Sports News

কেপ টাউনে পৌঁছে গেল টিম ইন্ডিয়া

সদ্য বিবাহিত বিরাটও পৌঁছে গিয়েছেন অনুষ্কার সঙ্গে। শুধু পরিস্থিতির শিকার হয়ে স্ত্রী পুত্রকে দুবাই এয়ারপোর্টে রেখেই পাড়ি দিতে হয়েছে শিখর ধবনকে।  ভারতীয় দলের কেপ টাউনের টিম হোটেলে পৌঁছনোর ভিডিও টুইটারে পোস্ট করেছে বিসিসিআই।

কেপ টাউনে পৌঁছে গেল টিম ইন্ডিয়া। ছবি: পিটিআই।

কেপ টাউনে পৌঁছে গেল টিম ইন্ডিয়া। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
কেপ টাউন শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৭ ১৭:০৫
Share: Save:

বৃহস্পতিবার গভীর রাতে কেপ টাউনের টিম হোটেলে পৌঁছে গেল টিম ইন্ডিয়া। দীর্ঘ যাত্রার শেষ সকলেই বেশ ক্লান্ত ছিলেন। তাই হোটেলে ঢোকার পর আর কাউকেই বাইরে দেখা যায়নি।

সামনে দীর্ঘ সিরিজ। ৫৬ দিনের দক্ষিণ আফ্রিকা সফর। তার মধ্যে তিনটি টেস্ট, ছ’টি ওয়ান ডে ও তিনটি টি২০ খেলবে ভারতীয় ক্রিকেট দল। ৫ জানুয়ারি থেকে শুরু হবে প্রথম টেস্ট। তার বেশ কিছুদিন আগেই পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে দক্ষিণ আফ্রিকায় পৌঁছে গেলেন বিরাট কোহালিরা। দীর্ঘ সিরিজ তাই সকলের সঙ্গেই গিয়েছেন ক্রিকেটারদের স্ত্রী, সন্তানরা।

সদ্য বিবাহিত বিরাটও পৌঁছে গিয়েছেন অনুষ্কার সঙ্গে। শুধু পরিস্থিতির শিকার হয়ে স্ত্রী পুত্রকে দুবাই এয়ারপোর্টে রেখেই পাড়ি দিতে হয়েছে শিখর ধবনকে। ভারতীয় দলের কেপ টাউনের টিম হোটেলে পৌঁছনোর ভিডিও টুইটারে পোস্ট করেছে বিসিসিআই। ক্লান্ত হলেও দক্ষিণ আফ্রিকার ঘরের মাঠে তাঁদের বিরুদ্ধে সেরা লড়াই দিতে তৈরি ভারতীয় দলের প্রত্যেকে। যে ফর্মে রয়েছে দল তাতে বিদেশের মাটিতেও তা ধরে রাখতে পারবে বলেই আশা পুরো দলের। যে কারণে যাওয়ার আগেই অধিনায়ক বিকাট কোহালি জানিয়ে দিয়েছেন, কাউকে কিছু প্রমাণ করার নেই।

আরও পড়ুন
ছেলেকে নিয়ে দুবাইতে আটকে রইলেন ধবনের স্ত্রী

গত ২৫ বছরে দক্ষিণ আফ্রিকায় কোনও টেস্ট সিরিজ জেতেনি ভারত। কিন্তু কোনও মানসিক চাপ নিয়ে যাচ্ছে না ভারত। বিরাট বলেছিলেন, ‘‘আমরা সব রকম মানসিক চাপ থেকে মুক্ত। আমরা কাউকে কিছু প্রমাণ করতে চাই না। আমাদের কাজ হল মাঠে নেমে দেশের জন্য একশো শতাংশ দেওয়া। আর ফল পাওয়া।’’ ২০১০-১১তে শেষ ভারত দক্ষিণ আফ্রিকায় সিরিজ ১-১ রাখতে পেরেছিল। এ বারও চ্যালেঞ্জ নেওয়ার কথাই বলেছেন বিরাট।

দেখুন ভারতীয় দলের কেপ টাউনে পৌঁছনোর ভিডিও

দেখুন ভারতীয় দলের কেপ টাউনে পৌঁছনোর ভিডিও 🇿🇦

দেখুন ভারতীয় দলের কেপ টাউনে পৌঁছনোর ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE