Advertisement
০২ মে ২০২৪

ক্রিস্টির সাক্ষাৎ চান কোহালি

কয়েকদিন আগে বিরাট খেলাধুলোর পোশাকের নতুন একটি ব্র্যান্ড উদ্বোধন করেন। এবং একটি উদ্যোগ শুরু করার কথাও বলেন। তা হল, দেশের মানুষকে খেলাধুলোয় আরও উৎসাহ দেওয়া।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৭ ০৩:৪২
Share: Save:

অ্যাথলেটিক্সের তিনি কিংবদন্তি। বিরল রেকর্ডের অধিকারী। অলিম্পিক্স, বিশ্ব চ্যাম্পিয়নশিপ, ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ এবং কমনওয়েলথ গেমসের মতো বিশ্বের সবচেয়ে বড় চারটে মঞ্চে সোনা জয়ের বিরল নজিরের অধিকারী। এ বার তাঁর সঙ্গেই দেখা করতে চান বিরাট কোহালি। তিনি— লিনফোর্ড ক্রিস্টি।

ঘটনাটা কী?

কয়েকদিন আগে বিরাট খেলাধুলোর পোশাকের নতুন একটি ব্র্যান্ড উদ্বোধন করেন। এবং একটি উদ্যোগ শুরু করার কথাও বলেন। তা হল, দেশের মানুষকে খেলাধুলোয় আরও উৎসাহ দেওয়া। যার প্রধান বক্তব্যই হল, বাড়ির বাইরে বেরিয়ে এসে খেলাধুলো করুন। সুস্থ থাকুন। সেই উদ্যোগে সামিল হতে বিরাট লিনফোর্ড ক্রিস্টিকে অনুরোধ জানান। সঙ্গে তাঁকে একটি উপহারও পাঠান। সেই উপহার পাওয়ার পরে ব্রিটিশ কিংবদন্তি স্প্রিন্টার ধন্যবাদ জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন ইউটিউবে। তাতে বলেন, ‘‘বিরাট তোমার নতুন উদ্যোগের জন্য আমার তরফ থেকে অনেক শুভেচ্ছা রাইল।’’ তার উত্তরে বিরাটও একটি ভিডিও পোস্ট করেন। এই ভিডিওতে ভারতীয় অধিনায়ক ক্রিস্টিকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘‘ধন্যবাদ লিনফোর্ড। তোমার মতো একজন কিংবদন্তির বিশেষ ভিডিও বার্তা পেয়ে আমি দারুণ খুশি। আমাদের এই মানুষকে খেলাধুলোর প্রতি আরও আগ্রহী করে তোলার যে উদ্যোগ, তাতে তোমার সমর্থন পাওয়াটা আমার কাছে বড় ব্যাপার।’’ তবে শুধু সমর্থনেই সন্তুষ্ট নন বিরাট। লিনফোর্ড ক্রিস্টিকে সশরীরে দেখতে চান তিনি। চান বসে জমিয়ে আড্ডা দিতেও। এ ব্যাপারে বিরাট তাঁর ভিডিও বার্তায় বলেন, ‘‘আশা করি এক দিন দেখা হবে আমাদের। কফি টেবলে বসে কথা হবে ক্রিকেট, অ্যাথলেটিক্স নিয়ে। নিজেদের অভিজ্ঞতাও ভাগাভাগি করে নিতে পারব দু’জনে।’’

এর আগেও বিরাটকে অন্য তারকাদের সঙ্গে এ ভাবে বন্ধুত্ব করতে দেখা গিয়েছে নানা মহৎ উদ্দেশ্যে। শাহিদ আফ্রিদির অবসরের পরে তাঁকে বিরাটের টি-শার্ট পাঠানো হয়েছিল। যাতে ভারতীয় দলের ক্রিকেটারদের সবার সইও ছিল। আফ্রিদির সমাজসেবী সংগঠনকে সমর্থন করতেই বিরাট এই উদ্যোগ নিয়েছিলেন। আফ্রিদি তাঁর উদ্যোগের প্রশংসাও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এ বার বিরাটের বিখ্যাত বন্ধুদের তালিকায় যোগ হল আরও একটা নাম— লিনফোর্ড ক্রিস্টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Linford Christie Virat Kohli Cricket Athletics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE