Upcoming KTM bikes

পুজোয় এ বার কেটিএম ঝড়! আসতে চলেছে দারুণ সব বাইক

সামনে পুজো, আর তার আগেই কেটিএম বাজারে নিয়ে আসছে তাদের নতুন বাইকের সম্ভার।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১১:৪২
Share:
০১ ০৬

সামনে পুজো, আর তার আগেই কেটিএম বাজারে নিয়ে আসছে তাদের নতুন বাইকের সম্ভার।

০২ ০৬

দারুণ দারুণ সব তাক লাগানো বাইকের প্রকাশের দিন কাছেই। কোন বাইকটি কিনতে পারেন আপনি দেখে নিন।

Advertisement
০৩ ০৬

২০২৪কেটিএম ২৫০ ডিউক (দাম ২.৬০ লক্ষ): কেটিএম সংস্থার নতুন এই বাইকে রয়েছে উন্নত মানের সুযোগ সুবিধা। ২৫০ সিসির ইঞ্জিন সম্পন্ন এই বাইকে রয়েছে একটি সিলিন্ডার, চারটি ভালভ, এবং লিকুইড কুলিং টেকনোলজি। রয়েছে ডবল ডিস্ক এবং টিউব ছাড়া টায়ারের মতো উন্নত ধরনের নানা টেকনোলজি। এ ছাড়াও রয়েছে পাঁচ ইঞ্চি টিএফটি ডিসপ্লে ৬টি মোড বিশিষ্ট গিয়ার বক্স। কেটিএম এর এই বাইক আত্মপ্রকাশ করতে চলেছে আগামী ৩০ শে সেপ্টেম্বর।

০৪ ০৬

২০২৪ কেটিএম ৩৯০ ডিউক (দাম ৩.৩০ লক্ষ): কেটিএম ৩৯০ ডিউক আসতে চলেছে তার নতুন অবতার নিয়ে। নতুন এই বাইকে রয়েছে ৩৯৯ সিসির একটি ইঞ্জিন বিশিষ্ট্য গিয়ার বক্স। পেয়ে যাবেন রয়েছে পাঁচ ইঞ্চির টি এফ টি ইন্সট্রুমেন্ট , স্মার্ট কানেক্টিভিটি,। এ ছাড়াও এই বাইকে রয়েছে রাস্তায়, বৃষ্টিতে এবং ট্র্যাক করার মতো তিন ধরনের রাইডিং মোড। ৬ টি মোড সম্পন্ন গিয়ার বক্স, এবং স্লিপার ক্লাচ। বাইকটির আত্মপ্রকাশ করতে চলেছে আগামী ৩০ শে সেপ্টেম্বর।

০৫ ০৬

কেটিএম আরসি ৮৯০ (দাম ১১ লক্ষ): মাঝারি ওজনের স্পোর্টস বাইকগুলির মধ্যে কেটিএম এর বাইক অন্যতম। এতে রয়েছে দু’টি ইঞ্জিন। ৮৮৯ সিসির ইঞ্জিন যুক্ত এই বাইকে রয়েছে ৪টি স্ট্রোক, ৮টি ভালভ, লিকুইড কুলড ফুয়েল ইনজেকশন, এবং ডিওএইচসি ইঞ্জিন। এ ছাড়াও রয়েছে ডবল ডিস্ক এবং এবিএস সিস্টেম।

০৬ ০৬

কেটিএম ই ডিউক (দাম ২.৫০ লক্ষ): কেটিএম সংস্থার এই বাইকে রয়েছে ৫.৫ কিলোওয়াট লিথিয়াম পার্টিকেল ব্যাটারি। কেটিএম সংস্থার এই বাইক ১০ কিলোওয়াট শক্তি উৎপন্ন করতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement