Durga Puja 2019 Rachel White Tollywood Actress Durga Puja Celebration Anandsa Utsav 2019

অখুশি দুই কাপল যখন সঙ্গী বদল করে, কী হয়? জানাবেন রেচেল…

অনেকেরই ধারণা, রেচেল বোধ হয় একেবারেই বাংলা বলতে পারেন না...।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৯ ১১:৩৬
Share:
০১ ০৯

কালো বিকিনিতে লাস্যময়ী রেচেল। বিজ্ঞাপনে কাজ করেছেন শাহরুখ খান, ইরফান খানের বিপরীতেও!

০২ ০৯

অভিনয় আর মডেলিং কেরিয়ারের বাইরে এ বার সম্পূর্ণ নতুন ভূমিকায় সামনে এসেছেন তিনি। অন্ত্রেপ্রেনর হিসেবে খুলে ফেলেছেন নিজের প্রথম বিউটি সাঁলো, সঙ্গে সমান তালে চলছে অভিনয়।

Advertisement
০৩ ০৯

অনেকেরই ধারণা, রেচেল বোধ হয় একেবারেই বাংলা বলতে পারেন না...। তাঁর মতে, এই ভুল ভাবনার জন্য দায়ী তাঁর পদবি।

০৪ ০৯

‘হোয়াইট’ তাঁর মায়ের পদবি। তিনি সেটাই ব্যবহার করেন। মা অস্ট্রেলীয় বংশোদ্ভূত। বাবা গুজরাতি। অনেকে ভাবেন, তিনি পরিবর্তন করেছেন। এমনকি, ব্যাঙ্কে গেলেও তাঁকে এমন প্রশ্ন করা হয়!

০৫ ০৯

অনেকেই নাকি ‘রেচেল’ নামটা পুরুষ না কি মহিলার— তাও বুঝতে পারেন না। যদিও রেচেলের অনুযোগ, ‘বিদেশে কিন্তু ‘রেচেল’ খুব কমন নাম।’’

০৬ ০৯

‘মিসম্যাচ’-এর সিরিজে রেচেল যে চরিত্র করছেন, সেই চরিত্র যৌনজীবনে উত্তেজনা খুঁজছে। কারণ, বর এতটাই বোরিং, যে ‘হট’ লজাঁরিতে বউকে দেখলে তার মনে হয়, এই বুঝি কামড়ে দিল!

০৭ ০৯

বরের চরিত্র করছেন রাজদীপ গুপ্ত। যৌনতা নিয়ে কোনও ঢাকগুড়গুড় দেখা যাচ্ছে না এই ওয়েবসিরিজে। বরং বেশ দাপটের সঙ্গে বেডরুমের সত্যিগুলো তুলে ধরা হয়েছে এখানে। সাহসী তো বটেই!

০৮ ০৯

রেচেল জানালেন, ‘‘অখুশি দুই কাপল যখন পার্টনার বদলাবদলি করে, তখন কী তাদের জীবন মজায় ভরে যায়, না কি কেলেঙ্কারি বাড়ে, সেটাই দেখা যাবে এই সিরিজে।’’

০৯ ০৯

রাজদীপ আবার ‘জাপানি টয়’-এর মতো ওয়েবসিরিজে অভিনয় করলেও এই ওয়েবসিরিজে নিতান্তই শান্ত চরিত্রে। (রূপায়ণ: স্রবন্তী বন্দ্যোপাধ্যায়।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement