Durga Puja 2019

রানি-কাজল থেকে ঋতুপর্ণা-অর্পিতা, শেয়ার করলেন সিঁদুরখেলার ছবি, জানালেন শুভেচ্ছাও

উমা পাড়ি দিয়েছেন শ্বশুরবাড়ি। উমার বিদায়বেলায় আপনার পছন্দের তারকারা কীভাবে বিদায় জানালেন মাকে? রইল সে সবের টুকরো ছবি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৯ ১৪:০৯
Share:
০১ ১১

উমা পাড়ি দিয়েছেন শ্বশুরবাড়ি। উমার বিদায়বেলায় আপনার পছন্দের তারকারা কীভাবে বিদায় জানালেন মাকে? রইল সে সবের টুকরো ছবি।

০২ ১১

মুম্বইয়ের মুখোপাধ্যায় পরিবারের পুজো এবার পা দিয়েছিল পঁচিশে। সেই উপলক্ষে আয়োজনও ছিল বিস্তর। দশমীতে বাড়ির দুই মেয়ে রানি এবং কাজল সিঁদুর খেললেন চুটিয়ে। সঙ্গী পরিচালক কর্ণ জোহর, অয়ন মুখোপাধ্যায় প্রমুখ।

Advertisement
০৩ ১১

শাশুড়ি মা বাঙালি। তাই দুর্গাপুজো ঐশ্বর্য রাই বচ্চন উপভোগ করবেন না, তা কী করে হয়! মেয়ে আরাধ্যার সঙ্গে ছবি দিয়ে ভক্তদের জানালেন বিজয়া দশমীর শুভেচ্ছা।

০৪ ১১

পুজোটা এবার বাইরেই কেটেছে ঋতুপর্ণা সেনগুপ্তর। সিঙ্গাপুর ঘুরে এই মুহূর্তে তিনি রয়েছেন শিকাগোতে। সেখানেই সিঁদুর খেলায় মেতে উঠেছিলেন অভিনেত্রী।

০৫ ১১

বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী পার্ণো মিত্র। লাল পাড় সাদা গরদ শাড়িতে ভক্তদের জন্য চেয়ে নিয়েছেন সৌভাগ্য, আরোগ্য, আনন্দ এবং সাফল্য।

০৬ ১১

ধুনুচি হাতে খয়েরি কুর্তায় সেজে বিক্রমও জানিয়েছেন বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা। আগামী দিনগুলো যাতে সকলের ভাল কাটে সেই কামনাও করেছেন তিনি।

০৭ ১১

অর্পিতা এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে ঘটা করে দুর্গাপুজো হয় প্রতিবারই। এবারেও সেই পুজোয় আনন্দে মেতেছিলেন অর্পিতা। দশমীর বিদায়বেলায় তিনিও ভক্তদের জানিয়েছেন বিজয়ার শুভেচ্ছা।

০৮ ১১

নবমীর নিশিতেই ওপার বাংলায় ফিরে গিয়েছেন ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ খ্যাত বাংলাদেশী অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। কলকাতার পুজো জমিয়ে উপভোগ করে নিজের দেশেও সেই রেশ কাটেনি জ্যোতির। সোশ্যাল সাইটে শেয়ার করেছেন সিঁদুর খেলার ছবিও।

০৯ ১১

‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র প্রফুল্ল অর্থাৎ সোনামণি সাহাও খেলেছিলেন সিঁদুর। বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন সকলকেই।

১০ ১১

দিতিপ্রিয়াও বাদ যাননি। মেখেছেন সিঁদুর। পুজোর আনন্দ ভাগ করে নিয়েছেন পরিবারের সঙ্গে।

১১ ১১

‘ময়ুরপঙ্খী’ ধারাবাহিকের তিসাম ওরফে সোহিনী গুহ রায় পরিবারের সঙ্গে সিঁদুর খেললেন। ব্যস্ততার মাঝেই পরিবারের জন্য একটু সময় বার করে দেবীর কাছে সকলকে ভাল রাখার ইচ্ছেই কি জানালেন তিনি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement