Durga Puja horoscope

কেউ পাবেন চাকরি! কেউ জীবনসঙ্গিনী! কার কেমন কাটবে এ বছরের পুজো? কী বলছে রাশিফল?

কেউ চাকরি পাবেন! কেউ পাবেন জীবনসঙ্গিনী! কারও জীবনে সাফল্য, কারও সংকট। জেনে নিন এ বারের পুজোয় কোন রাশির ভাগ্যের চাকা ঘুরতে চলেছে কোন দিকে?

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩২
Share:
০১ ১৩

পুজোর আর বেশি দেরি নেই। তার আগেই জেনে নিন কোন রাশির ভাগ্যের চাকা ঘুরতে চলেছে কোন দিকে? কে হবেন লাভবান আর কার সামনে রয়েছে সমূহ বিপদ।

০২ ১৩

কুম্ভ রাশি: চাকরি ক্ষেত্রে সমস্যা দেখা যেতে পারে। শরীরের অবস্থার অবনতি হতে পারে। যারা পড়াশুনো করছেন, তাঁরা শিক্ষা ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। আর্থিক ক্ষেত্রেও সমস্যা দেখা যেতে পারে।

Advertisement
০৩ ১৩

মীন রাশি: চাকরি ক্ষেত্রে সাফল্য আসতে দেরি হতে পারে। যদিও যাঁরা ব্যবসা করেন, তাঁদের জন্য এই মাস ভাল প্রমাণ হতে পারে। দাম্পত্য জীবনে সুখ সমৃদ্ধি বজায় থাকবে।

০৪ ১৩

মেষ রাশি: মেষ রাশির জন্য এই মাস বেশ শুভ। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। আর্থিক ক্ষেত্রেও লাভ হতে পারেন। যাঁরা পড়াশুনা করছেন, তাঁরাও ভাল ফল করতে পারেন।

০৫ ১৩

বৃষ রাশি: বৃষ রাশির এই মাস ভাল মন্দ মিশিয়ে কাটবে। কর্মক্ষেত্রে খুব ভাল বা খারাপ কিছু হওয়ার যোগ নেই। তবে আর্থিক ক্ষেত্রেও খুব একটা লাভের আশা নেই।

০৬ ১৩

মিথুন রাশি: মিথুন রাশির জাতকদের এই মাসে উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। আর্থিক ক্ষেত্রেও লাভের যোগ রয়েছে। তবে ব্যক্তিগত জীবনের জন্য খুব গুরুত্বপূর্ণ এই মাস। এই মাসে আপনি আপনার জীবন সঙ্গী বা সঙ্গিনীকে খুঁজে পেতে পারেন।

০৭ ১৩

কর্কট রাশি: কর্কট রাশির জন্য এই মাস খুবই কঠিন হয়ে উঠতে পারে। কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক অবস্থার অবনতি হতে পারে। শরীরের প্রতি যত্ন শীল হন না হলে বিপদ হতে পারে। ব্যক্তিগত সম্পর্কে সমস্যা হতে পারে।

০৮ ১৩

সিংহ: কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। আসতে পারে কোনও বড় সুযোগ। আর্থিক ক্ষেত্রেও লাভবান হওয়ার যোগ রয়েছে।

০৯ ১৩

কুমারী রাশি: কর্মক্ষেত্রে উন্নতি সাধনের যোগ আসতে পারে। তা ছাড়া খুব একটা পরিবর্তনের আশা নেই। শরীর স্বাস্থ্যের প্রতি যত্নশীল হন।

১০ ১৩

তুলা রাশি: এই রাশির জাতকদের জীবনে উচু নীচুর মধ্যে দিয়ে যেতে হবে। আর্থিক ক্ষেত্রে সঙ্কটের আশঙ্কা রয়েছে। তবে ছাত্র ছাত্রীদের জন্য নতুন সুযোগ আসতে পারে।

১১ ১৩

বৃশ্চিক রাশি: এই রাশির জাতকদের জীবনে খুব একটা বদলের আশা নেই। কাজে মনোযোগের অভাব হতে পারে। তবে যারা ব্যবসা করেন তাদের উন্নতির যোগ রয়েছে।

১২ ১৩

ধনু রাশি: কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। কোনও কাজের জন্য প্রশংসিত হতে পারেন। যারা ব্যবসা করেন তাদেরও আর্থিক উন্নতির যোগ রয়েছে।

১৩ ১৩

মকর রাশি: পারিবারিক সম্পর্কে আসতে পারে সমস্যা। সঙ্গে প্রভাব পড়তে পারে ব্যক্তিগত সম্পর্কেও। কর্মক্ষেত্রেও অমনোযোগী হয়ে উঠতে পারেন। যা প্রভাব ফেলতে পারে আপনার আর্থিক অবস্থাতেও। এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement