Bhai Phonta 2022

ভাইফোঁটায় লক্ষ্মী নারায়ণ যোগ! ঘরে লক্ষ্মী ফিরবে এই তিন রাশির

এ বছর ভাইফোঁটার দিন অর্থাৎ আগামী ২৬ অক্টোবর গ্রহের জুটির কারণে এক বিশেষ যোগের সৃষ্টি হচ্ছে।

Advertisement

আনন্দ উৎসব ডেস্ক

শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১০:১০
Share:

জ্যোতিষ শাস্ত্রে গ্রহের বিশেষ স্থান রয়েছে। গ্রহের নিজের রাশি পরিবর্তনে প্রভাব পড়ে অন্যান্য রাশির জাতকদের উপরেও। গ্রহের গতি পরিবর্তনে কিছু কিছু রাশির উপরে শুভ, আবার কিছু রাশির উপরে অশুভ প্রভাব পড়ে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এ বছর ভাইফোঁটার দিন অর্থাৎ আগামী ২৬ অক্টোবর গ্রহের জুটির কারণে এক বিশেষ যোগের সৃষ্টি হচ্ছে। এই দিন বুধ কন্যা রাশি থেকে তুলা রাশিতে প্রবেশ করবে। এর আগে ১৮ অক্টোবর শুক্র তুলা রাশিতে প্রবেশ করেছে। ফলে এই অবস্থায় বুধ ও শুক্রের জুটিতে লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি হচ্ছে বলে জানাচ্ছেন জ্যোতিষীরা। এই লক্ষ্মী-নারায়ণ যোগ কিছু রাশির জন্য বেশ শুভ হবে বলেই তাঁদের মত।

Advertisement

মকর রাশি: মকর রাশির জাতকরা এই লক্ষ্মী-নারায়ণ যোগের ফলে বেশ উপকৃত হবেন। চাকরি বা ব্যবসার ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আটকে থাকা অর্থ উদ্ধার হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরীজীবীদের জন্য আছে সুখবর। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন তাঁরা, বলছে গণনা।

কন্যা রাশি: লক্ষ্মী নারায়ণের এই যোগ কন্যা রাশির জন্য বেশ শুভ প্রতিপন্ন হবে। এই রাশির জাতকরা মুক্তি পাবেন পুরনো ঋণ থেকে। ব্যবসায় অর্থলাভের সুবর্ণ যোগ রয়েছে। অর্থ লাভের বিশেষ যোগ রয়েছে চাকুরীজীবীদেরও।

Advertisement

ধনু রাশি: এই রাশির জাতকদের উপর লক্ষ্মী-নারায়ণ যোগ বিশেষ প্রভাব ফেলবে। এই শুভ যোগে উন্নতি হবে কর্মক্ষেত্রে। সঙ্গে বাড়তে পারে জাতকদের আয়। ব্যবসাতেও অর্থনৈতিক উন্নতির যোগ রয়েছে। সাহায্য করতে পারে ভাগ্যও। সেই সঙ্গে পরিবারেও সুখশান্তি বজায় থাকবে বলে জানাচ্ছেন জ্যোতিষীরা।

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন