Gemstone Combinations For Astrology

কোন রত্নের সঙ্গে কোন রত্ন ধারণে আপনার সর্বনাশ! জানেন কি?

এক সঙ্গে নানা রকমের, অনেক রত্ন ধারণ করা উচিত নয়। তাতে আমাদের জীবনে হিতে বিপরীত ঘটে। এ নিয়ে কী বলছে জ্যোতিষ শাস্ত্র?

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৯:০৫
Share:
০১ ১১

সন্ন্যাসী ভাল ব্যাপার। গাজনের মেলাও ভাল জিনিস। কিন্তু জানেন তো? কথাতেই আছে, অধিক সন্ন্যাসীতে গাজন নষ্ট! অপ্রয়োজনে কোনও কিছুই বেশি ভাল নয় আমাদের জীবনে। যতই সেই বস্তুটি ভাল হোক না কেন!

০২ ১১

ঠিক তেমনই এক সঙ্গে নানা রকমের, অনেক রত্ন ধারণ করা উচিত নয়। তাতে আমাদের জীবনে হিতে বিপরীত ঘটে। ভালর চেয়ে খারাপ হয় বেশি। জীবনের উপর কোনও গ্রহের অশুভ প্রভাব দূর করার চেষ্টায় সেক্ষেত্রে আরও বেশি বিপদ নেমে আসে আমাদের ভাগ্যে।

Advertisement
০৩ ১১

জ্যোতিষ শাস্ত্র অনুসারে সৌরজগতের প্রত্যেক গ্রহের ভালর মতো খারাপ প্রভাবও আছে আমাদের জীবনে। একেক গ্রহের জন্য একেক রত্ন।

০৪ ১১

কোনও রত্ন ধারণ করি আমরা সেই গ্রহের সুপ্রভাব জীবনের উপর আরও বেশি করতে। আবার কোনও রত্ন ধারণ করি, সেই গ্রহের মন্দ প্রভাব আমাদের জীবন থেকে দূর করতে।

০৫ ১১

আর অনেক সময়েই সেটা করতে গিয়ে আমরা এক সঙ্গে অনেক ধরণের রত্ন পরে ফেলি নিজেদের অঙ্গে। এটা ভুল। মোটেও সঠিক কাজ নয়।

০৬ ১১

অনেক ধরনের আলাদা আলাদা রত্ন একসঙ্গে ধারণ করলে জীবনে ভালোর তুলনায় খারাপ ঘটে কয়েক গুণ বেশি। কোন রত্নের সঙ্গে কোন রত্ন ধারণ করা উচিত নয়, রইল খবর এই প্রতিবেদনে।

০৭ ১১

১. মতির সঙ্গে হিরে, পান্না, গোমেদ, নীলা ও ক্যাটস আই ভুলেও পরবেন না। চন্দ্রের অশুভ প্রভাব জীবন থেকে কাটাতে মতির আংটি আমরা পরে থাকি। কিন্তু তার সঙ্গে ওই অন্য রত্নগুলিও ধারণ করলে আরও বেশি মানসিক অশান্তি হবে, অবসাদে ভরে উঠবে জীবন।

০৮ ১১

২. পান্নার সঙ্গে পোখরাজ, পলা, মতি একদম ধারণ করবেন না। পান্না হল বুধ গ্রহের রত্ন। বুধের অশুভ প্রভাব জীবন থেকে দূর করতে আমরা পান্না পরে থাকি। কিন্তু তার সঙ্গে ওই রত্নগুলিও ধারণ করলে আমাদের জীবনে ধনহানি ঘটার আশঙ্কা থাকে। টাকাপয়সা চলে যায় জীবন থেকে।

০৯ ১১

৩. ক্যাটস আই ধারণ করলে তার সঙ্গে মানিক, পলা, পোখরাজ, মতির মতো রত্ন মোটেও ধারণ করবেন না। এর ফলে জীবনে নানা অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। নানারকমের দুর্ঘটনা ও সংঘর্ষের সামনে পড়ার আশঙ্কা থাকে।

১০ ১১

৪. নীলার সঙ্গে ভুলেও মানিক, পলা, মতি, পোখরাজ ধারণ করবেন না। নীলা হল শনি গ্রহের রত্ন। নীলার সঙ্গে ওই রত্নগুলি পরলে সর্বনাশ নেমে আসতে পারে জীবনে। শনির বিপরীত প্রভাবে আপনি জর্জরিত হতে পারেন নানা ভাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement