Amavasya

এই অমাবস্যায় কোন রাশির জাতকদের ভূতে ধরতে পারে, জানেন কী?

কেউ বলে ভূত আছে, কেউ বলে ও সব দুর্বল মনের মানুষদের কল্পনা। কিন্তু তন্ত্র মতে ভূত হল একটা অশরীরী সত্ত্বা, যাকে চোখে দেখা যায় না! বিশেষ রাশির মানুষদের উপরে অশরীরীরা উপদ্রব চালায় বেশি। আপনার রাশি কী?

Advertisement

আনন্দ উৎসব ডেস্ক

শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৪:৩৬
Share:

প্রতীকী ছবি

জন্মছকে কী ধরনের যোগ থাকলে জাতক-জাতিকারা ভূতের কবলে পড়তে পারে, জানেন কি?

Advertisement

চন্দ্র নীচস্থ এবং অন্য কোনও দুষ্ট গ্রহ দ্বারা আক্রান্ত, সেই সব রাশির জাতকদের সহজেই ভূতে ধরে। যদি কোনও জাতকের রাহু দ্বাদশে অবস্থান করে এবং রবি বা চন্দ্র দ্বারা দৃষ্ট হয়, তবে সেই জাতক/জাতিকার মধ্যে ভয় থাকবে ভূতের। রাহু যদি চন্দ্র বা রবির সঙ্গে যুক্ত হয়, তা হলেও ধরতে পারে ভূতে! জাতকের অষ্টম বা দ্বাদশ ভাব রাহু, মঙ্গল এবং চন্দ্র দ্বারা আক্রান্ত হয়ে থাকলে হতে পারে দুষ্ট আত্মার প্রভাব!

প্রতীকী ছবি

শনি দ্বাদশে থাকা মানেই লক্ষণ অশুভ! জাতক/জাতিকার জন্মছকে শনি-চন্দ্র বা শনি-রাহু দ্বাদশে থাকলে তারা কম বেশি ভূতের দ্বারা আক্রান্ত হতে পারে। তথ্য সূত্র অনুসারে হলেও, কোনও বিশেষজ্ঞের পরামর্শ ছাড়া এ বিষয়ে সিদ্ধান্ত না নেওয়াই ভাল। খুব বেশি হলে 'রাম' নাম জপতে পারেন, কাজ হবে বলেই মনে হয়!

Advertisement

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন