kali Puja 2022

বছরের শেষ সূর্যগ্রহণ! জেনে নিন কোন কোন রাশি হবে লাভবান

সূর্যগ্রহণ হলে তার প্রভাব দেখা যায় বিভিন্ন গ্রহ নক্ষত্রের উপরেও। তাই জ্যোতিষ শাস্ত্র অনুসারে তার প্রভাব পরে বিভিন্ন রাশির জাতকের উপরেও।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৩:৪৪
Share:
০১ ১০

আজ ২৫ অক্টোবর। পঞ্চাঙ্গ অনুসারে আজই এই বছরের শেষ সূর্যগ্রহণ। এর আগে এই বছরের সূর্যগ্রহণ ছিল ৩০ এপ্রিল। তবে আজ অমাবস্যা তিথি। এই সময় সূর্য পৃথিবী থেকে এতটাই দূরে চলে যায় যে সূর্যের আলো পৃথিবীতে এসে পৌঁছোনোর আগেই চাঁদ এসে ঢেকে দেয়। তাই এই সময় আংশিক সূর্যগ্রহণ দেখা যায়।

০২ ১০

সূর্যগ্রহণ হলে তার প্রভাব দেখা যায় বিভিন্ন গ্রহ নক্ষত্রের উপরেও। তাই জ্যোতিষ শাস্ত্র অনুসারে তার প্রভাব পরে বিভিন্ন রাশির জাতকের উপরেও। আসুন দেখে নেওয়া যাক কোন রাশির উপর কী প্রভাব পড়তে পারে?

Advertisement
০৩ ১০

এই বারে তুলা রাশিতে ঘটবে সূর্যগ্রহণ। সঙ্গে সঙ্গেই শুক্র, কেতু এবং চন্দ্রও তুলা রাশিতে উপস্থিত থাকবে ওই একই সময়ে। ফলে একটি চর্তুগ্রহী যোগ তৈরি হবে, যার অত্যন্ত শুভ প্রভাব পড়বে চারটি রাশির উপর। তবে এই যোগের কিন্তু অশুভ প্রভাবও রয়েছে।

০৪ ১০

মিথুন রাশি: এই রাশির জাতকদের অর্থনৈতিক অবনতি হতে পারে। পারিবারিক জীবনে অশান্তি দেখা যেতে পারে। জ্যোতিষ শাস্ত্র মতে বিনিয়োগের জন্য এই সময় অনুকূল নয়।

০৫ ১০

তুলা রাশি: এই রাশির ক্ষেত্রে মানসিক চাপ আসতে পারে। দুর্ঘটনা ঘটার যোগ রয়েছে। তাই সাবধানে থাকতে হবে।

০৬ ১০

মকর রাশি: এই রাশির জাতকদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। কর্মজীবনে কোনও বড় সিদ্ধান্ত না নেওয়াই ভাল। ব্যবসাতেও লোকসান হতে পারে।

০৭ ১০

মীন রাশি: এই রাশির জাতকরা বেশ লাভবান হবেন। ধৈর্য রেখে সঠিক পরিকল্পনা নিয়ে এগোলে উন্নতি করবেন।

০৮ ১০

ধনু রাশি: অর্থ লাভের যোগ রয়েছে। লাভবান হবেন বিনিয়োগ করলে। নিকট আত্মীয়দের কাছ থেকে ভাল পরামর্শ পাবেন।

০৯ ১০

সিংহ রাশি: কাজের জায়গার সাফল্য আসতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। পেতে পারেন অনেকদিনের আটকে থাকা টাকাও।

১০ ১০

কর্কট রাশি: সূর্যগ্রহণের সময় কোনও আটকে থাকা কাজ সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। শুরু হতে পারে আটকে থাকা কোনও পরিকল্পনা। যানবাহন বা জমি বাড়ি কেনার ক্ষেত্রেও এই সময় বেশ শুভ হতে পারে বলে জানাচ্ছেন জ্যোতিষীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement