Durga Puja 2020

সন্তোষ মিত্র স্কোয়ারে থিম সং ‘বদ্রীনাথ’

সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোয় প্রতি বছরই থাকে নতুন চমক। এ বার থিম বদ্রীনাথ মন্দির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২০ ১৬:০০
Share:

ভিডিয়ো থিম সং প্রকাশ করল সন্তোষ মিত্র স্কোয়ার সর্বজনীন দুর্গোৎসব কমিটি। তবে অন্যান্য বছরের মতো এ বার আর ঘটা করে নয়, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে প্রকাশ পেয়েছে তাদের পুজোর থিম সং। তাতে অংশ নিয়েছেন পুজো কমিটির সদস্যরাই। এমনকি নির্দেশনা, পরিচালনা এবং গানের সুরও দিয়েছেন তাঁরাই।

Advertisement

সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোয় প্রতি বছরই থাকে নতুন চমক। এ বার থিম বদ্রীনাথ মন্দির। পুজো কমিটির সাধারণ সম্পাদক সজল ঘোষ বলেন, “করোনার কারণে জীবনযাত্রা থেকে দুর্গোৎসব, সবেতেই পরিবর্তন এসেছে। করোনা বিধি মেনে আমরা চেষ্টা করছি তার মধ্যেও মানুষের মনে একটু আনন্দের ধারা বইয়ে দিতে। তারই অঙ্গ হিসেবে থিম সং বদ্রীনাথ প্রকাশ করলাম।”

চিরবসন্ত ক্লাবের সভাপতি তথা পুজো কমিটির সমস্য প্রবীর কুমার ভট্টাচার্যের কথায়, “এ বছর পরিস্থিতির কারণে ঘটা করে আমাদের থিম সং উদ্বোধন হয়নি। ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে তাই থিম সং পৌঁছে দিতে চাইছি শ্রোতাদের কাছে। আমাদের কমিটির সদস্য নীলকণ্ঠ গানের সুর দিয়েছেন, নির্দেশনাও তাঁর। ভিডিয়োতে অংশ নিয়েছেন পুজো কমিটির সদস্যরাই।”

Advertisement

আরও পড়ুন: পঙ্‌ক্তি ভোজন আবার হবে আসছে বছর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন