Durga Puja 2022

বুম্বাদা, আবির, পরমব্রত থেকে শুভশ্রী, ইশা, বাঙালির পুজো কাটুক বাংলা ছবিতেই!

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৩:১৯
Share:
০১ ০৮

বাঙালির কাছে পুজো মানেই ঠাকুর দেখা, আড্ডা, থেকে কোনও এক দিন দলবেঁধে সিনেমা দেখতে চলে যাওয়া। গত দু'বছর অতিমারির জেরে হলে গিয়ে ছবি দেখার সেই ট্রেন্ডে ভাটা পড়েছিল।

০২ ০৮

এ বছর করোনার ভয় কেটেছে বেশ খানিকটাই। পুজোর মেজাজে আমজনতাকে হলমুখী করতে তাই আটঘাট বেঁধে নেমে পড়েছেন একাধিক নির্মাতা ও প্রযোজনা সংস্থা।

Advertisement
০৩ ০৮

অতিমারি পরিস্থিতি স্বাভাবিক হওয়ায়, ইদানিং হলমুখী হচ্ছেন সাধারণ মানুষ। সাম্প্রতিক বেশ কিছু ছবির ক্ষেত্রে প্রেক্ষাগৃহের বাইরে ঝুলতে দেখা গিয়েছে 'হাউজফুল' বোর্ড। সেই আশাতেই বুক বেঁধে দুর্গা পুজোর মরসুমে মুক্তি পাচ্ছে একগুচ্ছ ছবি।

০৪ ০৮

'কাছের মানুষ': পথিকৃৎ বসুর এই ছবি নিয়ে ইতিমধ্যেই উত্তেজনা তুঙ্গে। ছবিতে একসঙ্গে দেখা যাবে দেব ও প্রসেনজিৎকে। ছবিতে তাঁদের সঙ্গে পর্দা ভাগ করে নেবেন ইশা ও সুস্মিতা।

০৫ ০৮

'কর্ণসুবর্ণের গুপ্তধন': গুপ্তধনের সন্ধানে' এবং 'দুর্গেশগড়ের গুপ্তধন'- এই দুই ছবির নজরকাড়া সাফল্যের পর এ বার মুক্তি পেতে চলেছে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের 'কর্ণসুবর্ণের গুপ্তধন'। ছবিতে মুখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী ও ইশা সাহা।

০৬ ০৮

বৌদি ক্যান্টিন: বাঙালির পুজো মানেই খাওয়া-দাওয়া। তাই এই পুজোয় সকলকে আমন্ত্রণ জানিয়ে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় মুক্তি পাচ্ছে 'বৌদি ক্যান্টিন'। পরম ও শুভশ্রী ছাড়াও এই ছবিতে দেখা যাবে সোহম চক্রবর্তীকে।

০৭ ০৮

বিজয়া দশমী: এই পুজোতে দর্শকদের ক্রাইম থ্রিলার ঘরানার ছবি উপহার দিতে চলেছেন পরিচালক শৌভিক দে। রজতাভ দত্ত, আরিয়ান ভৌমিক-সহ একঝাঁক নতুন তারকা নিয়ে তৈরি হয়েছে ‘বিজয়া দশমী’।

০৮ ০৮

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। বাংলা ছবির সঙ্গে এই পুজো হয়ে উঠুক আরও সুন্দর!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement