Bubly

শাকিবের সঙ্গে অন্য নায়িকার জুটি মানতে না পেরেই সরব অপু: বুবলি

দীর্ঘ দিনের আড়াল ভেঙে বাংলাদেশি ছবির নায়িকা অপু বিশ্বাস সোমবার হঠাৎই হাজির হন বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে। সরাসরি সম্প্রচারিত এক অনুষ্ঠানে জানিয়ে দেন, তাঁর আড়ালে থাকার রহস্য। প্রকাশ করেন নায়ক শাকিব খানের সঙ্গে তাঁর প্রায় ন’বছরের এক গোপন সম্পর্কের ইতিহাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢাকা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৭ ১৪:৪৫
Share:

শবনম বুবলি। ছবি সংগৃহীত

দীর্ঘ দিনের আড়াল ভেঙে বাংলাদেশি ছবির নায়িকা অপু বিশ্বাস সোমবার হঠাৎই হাজির হন বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে। সরাসরি সম্প্রচারিত এক অনুষ্ঠানে জানিয়ে দেন, তাঁর আড়ালে থাকার রহস্য। প্রকাশ করেন নায়ক শাকিব খানের সঙ্গে তাঁর প্রায় ন’বছরের এক গোপন সম্পর্কের ইতিহাস। অপু জানান, শাকিব খানের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে। তাঁর কয়েক মাসের একটি ছেলেও রয়েছে।

Advertisement

আরও পড়ুন- ফেসবুকে শাকিব-অপু সম্পর্কে কী লিখলেন বুবলি, পড়ুন বিস্তারিত

এর পর প্রতিক্রিয়া জানান শাকিব খান। তাঁদের দু’জনের অভিযোগ ও পাল্টা অভিযোগে বার বারই ঘুরে-ফিরে এসেছে ঢালিউডের নতুন নায়িকা শবনম বুবলির নাম। বুবলিকে ঘিরে অপু ও শাকিবের মধ্যে যে ঝগড়া হত, এমন কথাও বেরিয়ে আসে অপু-শাকিবের কথোপকথন থেকেও। বিষয়টি নিয়ে শেষ পর্যন্ত মুখ খুলেছেন বুবলি। মঙ্গলবার তাঁর ফেসবুক ফ্যান পেইজে তিনি তাঁর প্রতিক্রিয়া জানিয়েছেন।

Advertisement

শাকিব ও বুবলি।

ওই লেখার প্রায় প্রতি লাইনেই অপুকে তুলোধোনা করেছেন বুবলি। কেন এত দিন তিনি শাকিবের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নীরব ছিলেন? কেন শাকিব-অপুর সন্তানের কথা চেপে গিয়েছিলেন? কেনই বা এত দিন পর সকব হয়েছেন অপু? এর পাশাপাসি এক জন মা হয়ে নিজের সন্তানের স্বীকৃতি নিয়ে এত দিন চুপ থাকা নিয়েও প্রশ্ন তুলেছেন বুবলি। জবাবও দিয়েছেন। শাকিবের সঙ্গে অন্য কোনও নায়িকার জুটি মেনে নিতে না পারার কারণেই হঠাত্ করে অপু সরব হয়েছেন বলে তাঁর মত। তবে, অপুর বিরুদ্ধে খড়্গহস্ত হলেও বুবলি যে শাকিবের প্রতি যথেষ্ট শ্রদ্ধাশীল তা-ও বুঝিয়ে দিয়েছেন ওই পোস্টে।

আরও পড়ুন- ‘আমি শাকিবের স্ত্রী, এই আমাদের সন্তান’

একটি সাক্ষাত্কারে অভিনেত্রী অপু বিশ্বাস। ছবি সৌজন্যে: নিউজ ২৪ চ্যানেল, ঢাকা।

গত ইদে শাকিব খানের বিপরীতে ঢালিউডে অভিষেক হয় বুবলির। তিনি বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন। এর আগে একটি বেসরকারি টিভি চ্যানেলে সংবাদ পাঠক হিসাবে কাজ করতেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন