Entertainment News

সব রেকর্ড ভেঙে এগিয়ে চলেছে ‘ঢাকা অ্যাটাক’

ছবির নির্মাতা দীপংকর দীপন বলেন, “এটা ভীষণ ভালো খবর।” ‘ঢাকা অ্যাটাক’-এর ডিসট্রিবিউটর অভি কথাচিত্রের অভি জানান, “কাল সারা দেশে প্রায় সাড়ে চার কোটি টাকার উপর টিকিট সেল হয়েছে। এটা গ্রস সেল। নেট সেল ১ কোটি ৫ লাখ। এটাও রেকর্ড।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০১৭ ০৯:৩৭
Share:

মুক্তির প্রথম দিনেই ৪ কোটি টাকা গ্রস এবং ১ কোটি ৫ লাখ টাকা নেট সেল! ঢাকাই ছবির জন্য নিঃসন্দেহে এক অনন্য উদাহরণ এটা। বলছি ‘ঢাকা অ্যাটাক’ ছবির দুর্দান্ত সাফল্যের কথা। শুক্রবার মুক্তির দিনেই ছবিটি রেকর্ড গড়েছে।

Advertisement

আরও পড়ুন, আপকামিং মুভিজ: এক নজরে অক্টোবরের বলিউড রিলিজ

বিষয়টি জানিয়েছেন ছবির নির্মাতা দীপংকর দীপন। তিনি বলেন, “এটা ভীষণ ভালো খবর।” ‘ঢাকা অ্যাটাক’-এর ডিসট্রিবিউটর অভি কথাচিত্রের অভি জানান, “কাল সারা দেশে প্রায় সাড়ে চার কোটি টাকার উপর টিকিট সেল হয়েছে। এটা গ্রস সেল। নেট সেল ১ কোটি ৫ লাখ। এটাও রেকর্ড।”

Advertisement

অভির দাবি, “বলাকা সিনেমা হলের ম্যানেজার জানিয়েছেন, সাধারণত মুক্তির দ্বিতীয় দিনে টিকিট বিক্রি পড়ে যায়। কিন্তু শনিবার তা আরও বেড়েছে। সকালে হাউজফুল যাচ্ছে বলাকা। এই কৃতিত্ব ঢাকা অ্যাটাক টিমের সবার। আর সবচেয়ে বেশি আপনাদের যারা কাল সিনেমা হলে থেকে বেরিয়ে আজ অন্যদের হলে এনেছেন।”

আরও পড়ুন, মাদাম তুসোয় মোমের আশা

দীপন আরও জানান, মধুমিতা সিনেমা হলের মালিক নওশাদ ফোন করে তাঁকে অভিনন্দন জানিয়েছেন। এবং এটাও জানান যে, প্রথম দিনই তিনটি শো হাউসফুল গিয়েছে।

গোটা দেশে আলোড়ন তৈরি করেছে ‘ঢাকা অ্যাটাক’। চারদিকেই ছবিটি নিয়ে উচ্ছ্বাস আর উন্মাদনা দেখা যাচ্ছে। ছবিটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, আফজল হোসেন প্রমুখ। ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনী লিখেছেন পুলিশ কর্তা সানি সানোয়ার। এটি প্রযোজনা করেছে পুলিশ পরিবার কল্যাণ সমিতি ও স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন