Bangladesh

নেতা হওয়া হল না হিরো আলমের!

হিরো আলমের মনোনয়ন অবৈধ ঘোষণা করল বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা আশরাফ হোসেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৮ ১৬:৩৮
Share:

ভোটে লড়তে পারবেন না হিরো আলম। ছবি আলমের ফেসবুক পেজ থেকে।

বাতিল হল বাংলাদেশের বহু আলোচিত মডেল-অভিনেতা হিরো আলমের মনোনয়ন পত্র। স্বতন্ত্র প্রার্থী হিসেবে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তিনি। রবিবার সেই মনোনয়ন পত্র বাতিল বলে ঘোষণা করলেন বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা আশরাফ হোসেন।

Advertisement

হিরো আলমের মনোনয়ন অবৈধ ঘোষণা করে নির্বাচন কর্মকর্তা আশরাফ হোসেন বলেছেন, ‘‘কেউ স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন পেতে নির্বাচনী এলাকার মোট ভোটারের এক শতাংশের স্বাক্ষর লাগে। তবে হিরো আলম ভোটারদের স্বাক্ষর সম্বলিত যে তালিকা জমা দিয়েছেন তা যাচাই করে দেখা গিয়েছে, তিনি ভুয়ো ভোটারদের তালিকা জমা দিয়েছেন।’’

গত বুধবার নিজের সমর্থকদের নিয়ে নন্দীগ্রাম উপজেলা পরিষদের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও শারমিন আখতারের কাছে নিজের মনোনয়নপত্র জমা দেন হিরো আলম। এর আগে স্থানীয় নির্বাচনেও অংশগ্রহণ করেছিলেন তিনি।

Advertisement

আরও পড়ুন: মুখ্য নির্বাচন কমিশনার হলেন সুনীল অরোরা

জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করার বিষয়ে হিরো আলম বলেছেন, ‘‘জনগণের ভালবাসায় আজ আমি হিরো আলম। সেই ভালবাসার মূল্য দিতেই আমি নির্বাচনে লড়ছি।’’ তবে ভোটে লড়ার আশা এ বারের মতো পূর্ণ হল না আলমের।

আরও পড়ুন: নিশানের কিকস হবে ক্রিকেট বিশ্বকাপের অফিসিয়াল গাড়ি

হিরো আলমের প্রকৃত নাম আশরাফুল আলম। একটি মিউজিক ভিডিয়োর সৌজন্যে তিনি হিরো আলম নামে খ্যাতি অর্জন করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন