International news

গুলশনে হোলি আর্টিজান রেস্তোরাঁর পুনর্জন্ম

নব কলেবরে ফিরছে গুলশনের হোলি আর্টিজান রেস্তোরাঁ। তবে ভিন্ন পরিবেশে। গুলশনের মধ্যেই বাড়ি ভাড়া নিয়ে নতুন করে খোলা হয়েছে এই রেস্তোরাঁ। রংস অর্কেড বিল্ডিংয়ের দোতলায়।

Advertisement

অমিত বসু

শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৭ ১৪:০৬
Share:

গুলশনের সেই হোলি আর্টিজান বেকারি।

নব কলেবরে ফিরছে গুলশনের হোলি আর্টিজান রেস্তোরাঁ। তবে ভিন্ন পরিবেশে। গুলশনের মধ্যেই বাড়ি ভাড়া নিয়ে নতুন করে খোলা হয়েছে এই রেস্তোরাঁ। রংস অর্কেড বিল্ডিংয়ের দোতলায়। আগের থেকে অবশ্য জায়গাটা অনেকটাই কমে গিয়েছে। দু’হাজার বর্গফুটের বদলে মাত্র ৫০০ বর্গফুট জায়গায় উপরে সাজিয়ে নিতে হয়েছে নতুন হোলি আর্টিজানকে। ঠিক আগের মতোই ঝাঁ চকচকে। কর্মীদের সেবায় আন্তরিকতারও কোনও অভাব নেই। ৫০ জনের বসার ব্যবস্থা রয়েছে এখানে।

Advertisement

ঢাকার গুলশনের পুরনো হোলি আর্টিজান বেকারি অবশ্য গত বছরের নভেম্বরেই মালিকের হাতে তুলে দিয়েছিল পুলিশ। কিন্তু তখনই হোলি আর্টিজানের এক মালিক শাহদাত মেহেদি জানিয়েছিলেন, পুলিশ তাঁদের হাতে রেস্তোরাঁ তুলে দিলেও সেখানে আর ফিরছেন না তাঁরা। ওই রেস্তোরাঁটিকে ভাড়া দিতে চান তাঁরা। হোলি আর্টিজানের জন্য নতুন জায়গায় জমি দেখা হয়েছে।

গত ১ জুলাই জঙ্গি হামলার পর আইনশৃঙ্খলা বাহিনীর পাহারায় ছিল এই হোলি আর্টিজান। রেস্তোরাঁটিতে সাধারণের প্রবেশের অনুমতি ছিল না।

Advertisement

আরও পড়ুন: স্তন ক্যানসারের বাসা খুঁজে পেতে সস্তার দিশা বাঙালির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন