করিনার প্রেগন্যান্সির খবরে রিঅ্যাক্ট করলেন অমৃতা!

কয়েক দিন আগেই করিনা কপূর খানের প্রেগন্যান্সির খবর কনফার্ম করেছেন স্বয়ং সইফ আলি খান। গোটা পতৌদি পরিবার এখন নতুন সদস্যকে ওয়েলকাম করার অপেক্ষায় দিন গুনছে। কিন্তু, এই খবরে সইফের প্রাক্তন স্ত্রী অমৃতা সিংহের কী প্রতিক্রিয়া হল জানেন?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জুলাই ২০১৬ ১৩:১৯
Share:

কয়েক দিন আগেই করিনা কপূর খানের প্রেগন্যান্সির খবর কনফার্ম করেছেন স্বয়ং সইফ আলি খান। গোটা পতৌদি পরিবার এখন নতুন সদস্যকে ওয়েলকাম করার অপেক্ষায় দিন গুনছে। কিন্তু, এই খবরে সইফের প্রাক্তন স্ত্রী অমৃতা সিংহের কী প্রতিক্রিয়া হল জানেন? করিনার মা হওয়ার খবরে অমৃতা কি আদৌ খুশি?

Advertisement

সম্প্রতি অমৃতার কাছে জানতে চাওয়া হয়, করিনার মা হওয়ার খবর শুনে তাঁর কেমন লাগছে? এর উত্তর দিতে গিয়েই নাকি ভয়ানক রিঅ্যাক্ট করেছেন অমৃতা। তিনি বলেছেন, ‘‘আমাকে এ ধরনের প্রশ্ন করার সাহস হয় কী করে? আমাকে এই প্রশ্ন করার জন্য আর ফোন করবেন না।’’

প্রসঙ্গত, সইফ-অমৃতার দুই ছেলেমেয়ে রয়েছে। ইব্রাহিম এবং সারা। বাবা-মায়ের বিবাহ-বিচ্ছেদের পর তারা মায়ের সঙ্গেই থাকে। কিন্তু করিনার মাতৃত্বের খবরে অমৃতার রিঅ্যাক্ট করার বিষয়টা ভাল চোখে দেখছে না বি-টাউনের একটা বড় অংশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন