Sunlight Bari

নতুন সানলাইটের কালার লক টেকনোলজি রাখবে জীবন ‘রঙিন প্রত্যেক দিন’

রংপ্রিয় বাঙালির জীবন হোক ‘রঙিন প্রত্যেক দিন’। এমনই বার্তা দিয়ে নতুন রূপে, উন্নত কালার লক টেকনোলজি নিয়ে বাজারে এল পশ্চিমবঙ্গের সবচেয়ে প্রিয় ডিটারজেন্ট সানলাইট।

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো

শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৩:৩৬
Share:

সানলাইটের নতুন প্রযুক্তি বাঙালিকে রাখবে ‘রঙিন প্রত্যেক দিন’

কলকাতা- এই বাংলার সবচেয়ে প্রিয় ডিটারজেন্ট সানলাইট এবার নতুন অবতারে। সঙ্গে অত্যাধুনিক কালার-লক টেকনোলজি। বাঙালি উৎসবমুখর। বারো মাসে তেরো পার্বণে সাজতে ও সাজাতে ভালবাসে। ভালবাসে আনন্দে মেতে উঠতে। সানলাইটের নতুন প্রযুক্তি বাঙালির প্রিয় জামাকাপড়ের রং ফিকে হতে দেয় না, যাতে প্রতিটা দিনই থাকে রঙিন। একশো বছরের বেশি সময় ধরে ক্রেতারা সানলাইটকে ভরসা করে আসছেন। বিভিন্ন প্রোডাক্ট এবং আধুনিকতার মিশেলে সানলাইটও সেই ভরসার মান রাখার চেষ্টা করে চলেছে।

দুর্গাপুজোর নতুন শাড়ি থেকে পয়লা বৈশাখের নতুন জামা, বঙ্গজীবনে বছরভর রঙের ছটা। লাল মাটি, সবুজ ধান, নীল আকাশ, সাদা মেঘ— রং এ বঙ্গের আকাশে বাতাসে। রং বাঙালির জীবনেরও অংশ। সানলাইট সেটা বোঝে। আর তাই এক প্রজন্ম থেকে অন্য প্রজন্ম, বদলাতে থাকা ফ্যাশনের ধারায় মিশে রোজকার রঙিন জামাকাপড়ের রং নিখুঁত ভাবে ধরে রাখে। এই দায়বদ্ধতাই ফুটে উঠেছে সানলাইটের নতুন উন্নত প্রোডাক্টে।

নতুন রূপে সানলাইটের কালার লক টেকনোলজির আগমনে উদযাপিত হচ্ছে ‘রঙিন প্রত্যেক দিন’। কলকাতা, হাওড়া, বর্ধমান, তমলুক, ডায়মন্ড হারবার-সহ পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গার এখন ‘সানলাইট বাড়ি’। সেজে উঠেছে এই ব্র্যান্ডের চিরাচরিত হলুদ, লাল, সবুজ, নীল এবং গোলাপি রঙের ছোঁয়ায়। রং মানুষের জীবনে যে আনন্দ-উদ্দীপনা আনে, তারই প্রতীক হয়ে দাঁড়িয়ে থাকবে এই বাড়িগুলো। আর বাঙালির জীবনকে রঙিন করে তুলতে সানলাইটের দায়বদ্ধতার কথা গর্বের সঙ্গে জানান দেবে।

নতুন রূপে সানলাইটের কালার লক টেকনোলজির আগমনকে স্মরণীয় করে রাখতে ২০২২ সালের বহুল জনপ্রিয় বাংলা গান ‘ভালবাসার মরসুম’-এও লেগেছে রঙের ছোঁয়া। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি X=prem-এর এই গানটা ছিল সাদা-কালোয়। তাতেই এ বার পড়েছে রঙের প্রলেপ। সাদা-কালো গানের হঠাৎ এমন ভাবে রঙিন হয়ে যাওয়া বোঝাবে রোজকার জীবনে রঙের মাহাত্ম্য। আমাদের জীবনের সুপ্ত রংগুলোকে উন্মুক্ত করলে কত কী-ই না হতে পারে! হতে পারে ‘রঙিন প্রত্যেক দিন’! ব্ল্যাক অ্যান্ড হোয়াইট থেকে রঙিন হওয়া এই গান এখন বাঙালি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের রিল-এও ঘুরে বেড়াচ্ছে। গানের তালে তাল মিলিয়ে তাদের সাদা-কালো সাজও হয়ে উঠছে রঙিন।

দক্ষিণ কলকাতার ধোবি ঘাট দেশের মধ্যে সবচেয়ে পুরনো। শতাব্দী প্রাচীন এই ধোবিঘাট রেঙে উঠেছে সানলাইটের আনন্দের রঙে। সাউথ কলকাতা ধোবি ঘাট সেজেছে নতুন সাজে। শহরজুড়ে সানলাইটের রং ছড়িয়ে পড়ে রঙিন করে তুলছে প্রতি দিন।

কালার লক টেকনোলজি-সহ নতুন এবং উন্নত সানলাইট জামাকাপড়ের যত্ন নেওয়া এবং তার রং ধরে রাখায় আনবে বৈপ্লবিক বদল। সানলাইট যেমন উদ্ভাবনে জোর দেয়, তেমন রঙের সঙ্গে মানুষের জীবনের নিবিড় যোগেরও খোঁজ রাখে। তাই তো সানলাইট এই বঙ্গ জীবনের রঙিন মুহূর্তগুলোর শরিক, বাঙালির বিশ্বস্ত সঙ্গী।

এই প্রতিবেদনটি ‘সানলাইট’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন