ভারতে অ্যাপলের দিওয়ালি গিফ্‌ট, ‘অ্যাপল ওয়াচ’

অপেক্ষার আর মাত্র কয়েকটা দিন। খুব তাড়াতাড়ি ভারতের বাজারে আসতে চলেছে ‘অ্যাপল ওয়াচ’। তবে অ্যাপল ওয়াচকে নিজের স্টাইল স্টেটমেন্ট করতে গেলে কিন্তু বেশ খানিকটা গাঁটের কড়ি খরচ করতে হবে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৫ ১০:৪৪
Share:

অপেক্ষার আর মাত্র কয়েকটা দিন। খুব তাড়াতাড়ি ভারতের বাজারে আসতে চলেছে ‘অ্যাপল ওয়াচ’। তবে অ্যাপল ওয়াচকে নিজের স্টাইল স্টেটমেন্ট করতে গেলে কিন্তু বেশ খানিকটা গাঁটের কড়ি খরচ করতে হবে। উন্নতমানের এই হাতঘড়ির দাম শুরু হচ্ছে ৩৬,৯৯৯ টাকা থেকে। রয়েছে ১৭ লক্ষ ৬৮ হাজার ৭০০ টাকার ঘড়িও। এ বার কোনটা আপনার হাতে মানাবে জানতে দোকানে গিয়ে বেছে নিলেই তো হল।

Advertisement

সংস্থার তরফে জানানো হয়েছে, দিওয়ালির আগেই অ্যাপল স্টোরে এই ঘড়ি পাওয়া যাবে। এমনকী মিলবে বেশ কিছু গয়নার দোকানেও। অনেক আগেই অবশ্য অভিনব এই হাতঘড়ির মাধ্যমে ভারতের বাজার ধরতে চেয়েছিল অ্যাপল। অপেক্ষা ছিল জুয়েলারি স্টোরে অ্যাপল ওয়াচকে মান্যতা দেওয়ার। কারণ এই ঘড়ি লাক্সারি ফ্যাশন অ্যাকসেসরিজ হিসেবে গণ্য হয়।

এখনও সশরীরে ভারতে এসে উপস্থিত না হলেও, অনেক আগে থেকেই অ্যাপল ওয়াচকে নিয়ে আগ্রহী ক্রেতারা। একটি অনলাইন মার্কেটিং সংস্থার মাধ্যমে ইতিমধ্যেই অ্যাপল ওয়াচ অর্ডার দিতে শুরু করেছেন অনেকে।

Advertisement

এই সংক্রান্ত আরও খবর:

কত দাম অ্যাপল ওয়াচের?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন