Bike

দাম ৪৭ হাজারেরও কম, নতুন ফিচার নিয়ে এল বাজাজের সিটি-১০০ বাইক

গ্লস ইবনি ব্ল্যাকের সঙ্গে নীলের ছোঁয়া, ম্যাট অলিভ গ্রিনের সঙ্গে হলুদ এবং গ্লস ফ্লেম রেড এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে ‘বাজাজার সিটি ১০০ কেএস’। দিল্লিতে এক্স শোরুম দাম রাখা হয়েছে ৪৬ হাজার ৪৩২ টাকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২০ ২২:৩২
Share:

বাজাজ সিটি ১০০ কেএস। ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া।

উৎসবের মরসুমে অতিরিক্ত বেশ কয়েকটি নতুন ফিচার সহ বাজারে এল বাজাজের সিটি ১০০-এর নতুন মডেল । নতুন মডেলের নাম রাখা হয়েছে ‘সিটি ১০০ কেএস’। এতে আটটি নতুন ফিচার যোগ হয়েছে। আর মিলবে ৪৭ হাজার টাকারও কমে।

Advertisement

নতুন এই বাইকের সামনের সাসপেন্সর আরও আরামদায়ক এবং উন্নত করা হয়েছে। ফুয়েল মিটারে এমন প্রযুক্তি ব্যবহার হয়েছে যা বাইকে ঠিক কতটা পরিমান জ্বালানি রয়েছে তার সঠিক মাপ দেখাবে। হ্যান্ডলবারে ব্যবহার করা হয়েছে ক্রস টিউব, যা আরও বেশি স্টেবিলিটি দেবে। আরও আরামদায়ক সিট থাকছে নতুন মডেলে। এছাড়াও আরও বেশ কিছু ফিচার যোগ হয়েছে বাইকটিতে।

গ্লস ইবনি ব্ল্যাকের সঙ্গে নীলের ছোঁয়া, ম্যাট অলিভ গ্রিনের সঙ্গে হলুদ এবং গ্লস ফ্লেম রেড এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে ‘বাজাজার সিটি ১০০ কেএস’। দিল্লিতে এক্স শোরুম দাম রাখা হয়েছে ৪৬ হাজার ৪৩২ টাকা। বাজাজ অটো লিমিটেডের মার্কেটিং হেড নারায়ণ সুন্দররমন জানিয়েছেন, ‘সিটি’ ব্র্যান্ডের সব মডেলই এর শক্তিশালী এবং সাশ্রয়কারী গুণের জন্য পরিচিত। এই মডেলটিও ক্রেতাদের মন কাড়বে বলে দাবি করেছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: জুতোর ভিতরে ১১৯টি জ্যান্ত ট্যারেন্টুলা, পাচারের আগেই উদ্ধার ফিলিপিন্সে

আরও পড়ুন: মুখের ভিতরে মাকড়শা, ভয়ের ভিডিয়ো পোস্ট করে মজা হলিউড অভিনেতার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন