কল-ড্রপে ক্ষতিপূরণের নির্দেশ ফিরে দেখতে বলল আদালত

কল-ড্রপ সমস্যায় ট্রাইয়ের ক্ষতিপূরণের নির্দেশ ফের বিবেচনা করে দেখতে বলল সুপ্রিম কোর্ট। বৃহস্পতিবার শীর্ষ আদালতের বক্তব্য, কথা বলার মাঝে ফোন কেটে যাওয়ার সমস্যা নিয়ে প্রযুক্তিগত সমীক্ষা করেছিল ট্রাই।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৬ ০৩:২২
Share:

কল-ড্রপ সমস্যায় ট্রাইয়ের ক্ষতিপূরণের নির্দেশ ফের বিবেচনা করে দেখতে বলল সুপ্রিম কোর্ট। বৃহস্পতিবার শীর্ষ আদালতের বক্তব্য, কথা বলার মাঝে ফোন কেটে যাওয়ার সমস্যা নিয়ে প্রযুক্তিগত সমীক্ষা করেছিল ট্রাই। যার ফলাফল প্রকাশ হয় ডিসেম্বরে দেওয়া নির্দেশের এক মাসের মধ্যে। সমীক্ষা অনুসারে, নেটওয়ার্কের সমস্যা ছাড়াও অন্য কারণে কল-ড্রপ হতে পারে। এ দিন সুপ্রিম কোর্টের প্রশ্ন, সংস্থাগুলিকে কল-ড্রপের জন্য দায়ী করে ক্ষতিপূরণের নির্দেশ দেওয়ার পরেই সমীক্ষায় আলাদা মত প্রকাশ করেছে টেলিকম নিয়ন্ত্রক।

Advertisement

এই কারণেই ফের নির্দেশ খতিয়ে দেখে ট্রাইকে হলফনামা দাখিল করে শীর্ষ আদালতকে জানাতে হবে, তারা নিজেদের সিদ্ধান্তে অটল থাকবে, না সেটি সংশোধন করবে। তবে ট্রাইয়ের দাবি, সমীক্ষা এবং জরিমানার নির্দেশ— দু’টি আলাদা বিষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন