Business

সাইরাস কাণ্ডের জের? টাটার ওপরতলায় ইস্তফার ঢল

সদ্য বরখাস্ত হওয়া চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির সঙ্গে সংস্থার ‘প্রাণপুরুষ’ রতন টাটার রফার চেষ্টা চলছে, এমন খবর রটে যাওয়ার মধ্যেই সংস্থার ‘এক্সিকিউটিভ কাউন্সিলে’র একের পর এক সদস্য ইস্তফা দিতে শুরু করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৬ ১৮:১১
Share:

টাটা সন্সের অভ্যন্তরীণ পরিস্থিতি আরও জটিল হয়ে পড়ল। সদ্য বরখাস্ত হওয়া চেয়ারম্যান সাইরাস মিস্ত্রির সঙ্গে সংস্থার ‘প্রাণপুরুষ’ রতন টাটার রফার চেষ্টা চলছে, এমন খবর রটে যাওয়ার মধ্যেই সংস্থার ‘এক্সিকিউটিভ কাউন্সিলে’র একের পর এক সদস্য ইস্তফা দিতে শুরু করেছেন।

Advertisement

সংস্থার এক মুখপাত্র জানিয়েছেন, গত শুক্রবারই পদত্যাগ করেছেন টাটা গোষ্ঠীর চিফ হিউম্যান রিসোর্স অফিসার এন এস রাজন। গতকাল পদত্যাগ করেছেন মিস্ত্রির এক্সিকিউটিভ কাউন্সিলের দুই সদস্য মধু কান্নন ও নির্মাল্য কুমার। আরও অনেকেই ইস্তফা দেওয়ার জন্য তৈরি। তবে আগেভাগে কেউই কিছু বলতে চাইছেন না।

ও দিকে, একটি সর্বভারতীয় সংবাদপত্রের খবর, রতন টাটা ও সাইরাস মিস্ত্রি, দু’জনেই আলাদা ভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেছেন।

Advertisement

আরও পড়ুন: টাটা সন্স থেকে ইস্তফা তিন কর্তার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন