IIHM

তারকাদের উপস্থিতিতে আইআইএইচএম-এ সাড়ম্বরে অনুষ্ঠিত হল ‘কার্নিভাল ২০২৩’

নবাগতদের স্বাগত জানাতে গত ৬ অক্টোবর সাড়ম্বরে দিনভর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৩ ১৮:১৭
Share:

টিম ‘দশম অবতার’। আইআইএইচএমের অনুষ্ঠানে তারকাদের সমাবেশ। নিজস্ব চিত্র।

এ বছরের নতুন ব্যাচ চালু করল ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ হোটেল ম্যানেজমেন্ট (আইআইএইচএম)। নবাগতদের স্বাগত জানাতে গত ৬ অক্টোবর সাড়ম্বরে দিনভর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

Advertisement

সদ্য স্কুলের চৌকাঠ পেরিয়ে পড়ুয়ারা কলেজে পা রাখতে চলেছেন। এক নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে তাঁদের ছাত্রজীবনে। তাঁদের জীবনের নতুন এই অধ্যায়ের সূচনায় তাই জাঁকজমক অনুষ্ঠানের আয়োজন করেছিল আইআইএইচএম। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন বিশিষ্ট ব্যক্তিত্বরা। পড়ুয়াদের নতুন এই সফরে উৎসাহ দেন তাঁরা। অতিথিদের উপস্থিতিতে প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে ‘কার্নিভাল ২০২৩’ অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

নৃত্যানুষ্ঠানের পাশাপাশি র‌্যাম্প ওয়াকও হয়। আর তাতে অংশ নিয়েছিলেন ছাত্রছাত্রীরাই। অনুষ্ঠানে হাজির ছিলেন তরুণ শিল্পী কৌশিক চক্রবর্তী এবং কেকা ঘোষ। অনুষ্ঠানের হাজির ছিলেন আসন্ন ছবি ‘দশম অবতার’-এর অভিনেতা, শিল্পীরা। অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শিল্পী অনুপম রায় এবং পরিচালক শ্রীজিৎ মুখোপাধ্যায় ছিলেন এই অনুষ্ঠানের মূল আকর্ষণ। পুরো অনুষ্ঠানের কেন্দ্রবিন্দু ছিলেন এই তিন তারকা। অনুষ্ঠানে ‘আমি সেই মানুষটা আর নেই’ গানটি গেয়েছেন অনুপম। কিছু কথা বলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও।

Advertisement

নৃত্যানুষ্ঠান এবং র‌্যাম্প ওয়াকের পাশাপাশি ডিজে-রও আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানে। নৈশভোজের ব্যবস্থাও করা হয়েছিল ছাত্রছাত্রীদের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন