National news

বিপুল গ্রাহক টানতে গিয়ে ২৭১ কোটি টাকা লোকসান জিও-র!

এই প্রথম সংস্থার আয়-ব্যয়ের হিসেব প্রকাশ্যে আনলেন মুকেশ অম্বানী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৭ ১৯:২৪
Share:

প্রতীকী ছবি।

লাভ তো হয়নি, উল্টে প্রচুর পরিমাণ ক্ষতি হয়েছে রিলায়্যান্স জিও-র! সম্প্রতি আয়ের হিসাব দিয়ে অবাক করা এই তথ্যই সামনে আনলেন কর্তৃপক্ষ।

Advertisement

এই প্রথম সংস্থার আয়-ব্যয়ের হিসেব প্রকাশ্যে আনলেন মুকেশ অম্বানী। তাতে তিনি জানান, কর এবং সুদ দেওয়ার আগে পর্যন্ত সংস্থার ২ কোটি ৬০ লক্ষ টাকা লাভ হয়েছিল। আর জিও থেকে সংস্থার মোট ৬ হাজার ১৫০ কোটি টাকা আয় হয়। কর এবং সুদ মেটানোর আগে পর্যন্ত যার থেকে জিও ২৬০ কোটি টাকা লাভ করেছিল। কিন্তু হিসাব করে দেখা গিয়েছে, কর এবং সুদ মেটানোর পর জিও এখন ২৭১ কোটা টাকা লোকসানের মুখে।

আরও পড়ুন: কত গ্র্যাচুইটি পেতে পারেন আপনি? হিসাব করুন এই ভাবে

Advertisement

শুক্রবার প্রকাশ করা ওই বিবৃতিতে অম্বানী আরও জানান, ইতিমধ্যে জিও-র গ্রাহক সংখ্যা ১৩ কোটি ৮৬ লক্ষ ছাড়িয়েছে। বিশ্বের জনপ্রিয় মোবাইল সংস্থাগুলির তালিকায় ঢুকে পড়েছে। গ্রাহক টানতে আরও সস্তার প্যাকেজও নিয়ে আসছে জিও। ইতিমধ্যেই দিওয়ালি ধন ধনা ধন অফারও এনেছে। যাতে ৩৯৯ টাকা দিয়ে রিচার্জ করে ১০০ শতাংশ ক্যাশব্যাক পাওয়ার সুবিধাও নিয়ে এসেছে। এত সস্তার অফার এনে লোকসান হলেও এই রীতিই বজায় রাখবে জিও, জানিয়েছেন মুকেশ অম্বানী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন