Motorola

মোটোরোলার নতুন এই ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা!

নতুন মোটোরোলা ওয়ান-ভিশনে রয়েছে ৪৫+৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং f/1.7 অ্যাপারচার।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২২ জুন ২০১৯ ১১:০০
Share:

মোটোরোলা নিয়ে এল তাদের নতুন মোবাইল ওয়ান-ভিশন। ছবি: টুইটার

ভারতীয় বাজারে মোটোরোলা নিয়ে এল তাদের নতুন মোবাইল ওয়ান-ভিশন। এর বৈশিষ্ট্য এবং দাম শুনলে অবাক হতে হবে আপনাকে!

Advertisement

বৃহস্পতিবার নয়াদিল্লিতে মোটোরোলা নতুন এই মডেলটি প্রকাশ্যে আনে। এর আগে গত মে মাসে ব্রাজিলের বাজারে ফোনটি এসেছিল। মোটোরোলা এই প্রথম তাদের ফোনে প্রসেসর হিসেবে ওকটা-কর স্যামসাং এক্সিনস চিপ ব্যবহার করেছে। সংস্থার তরফে জানানো হয়েছে, এই ফোনে অ্যান্ড্রয়েডের পাই ভার্সন রয়েছে। সঙ্গে পাওয়া যাবে তিন বছরের সিকিউরিটি আপডেট এবং দু’টি অপারেটিং সিস্টেম আপডেট। রয়েছে পাঞ্চহোল, যা ফোনের ২৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাকে করে তুলেছে আরও আকর্ষণীয়।

ওয়ান-ভিশনের বৈশিষ্ট্য:

Advertisement

এই মোবাইলে রয়েছে ৬.৩ ইঞ্চি সিনেমা ভিশন, আলট্রা ওয়াইড এবং সম্পূর্ণ এইচডি ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেসিও ২১:৯ এবং ২৫২০X১০৮০ পিক্সেল। এ ছাড়া মোবাইলের পিছন দিকে ক্যামেরার নীচে রয়েছে এলইডি লাইট এবং সেন্সর ফিঙ্গারপ্রিন্ট।

নতুন মোটোরোলা ওয়ান-ভিশনে রয়েছে ৪৫+৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং f/1.7 অ্যাপারচার। রয়েছে নতুন অপটিক ইমেজ স্টেবেলাইজেশান (ওআইএস) সিস্টেমও। যার ফলে এই মোবাইলে তোলার সময় ছবি আর কাঁপবে না। এ ছাড়া ৩.৫ এমএম অডিও জ্যাক সম্পন্ন এই ফোনে রয়েছে ফায়ার স্পিকারের সঙ্গে ডলবি অ্যাটম সাউন্ড। ৩৫০০ এমএএইচ ব্যাটারি— যেটা ইউএসবি কেবল টাইপ-সিয়ের মাধ্যমে দ্রুত চার্জিং করা যাবে।

রয়েছে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ওই স্টোরেজ এক্সটারনাল মাইক্রো এসডি দিয়ে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ওয়ান-ভিশন আসলে ৪৮ মেগা পিক্সেল ক্যামেরাওয়ালা নতুন আইপি৫২ সার্টিফায়েড ওয়াটার প্রুফ মোবাইল। আপাতত ব্রোঞ্জ গ্র্যাডিয়েন্ট এবং সেফায়ার গ্র্যাডিয়েন্ট, এই দুই রঙে পাওয়া যাবে ওয়ান-ভিশন।

তবে এখনই নয়, আগামী ২৭ জুন থেকে মাত্র ১৯ হাজার ৯৯৯ টাকায় শুধুমাত্র ফ্লিপকার্ট এক্সক্লুসিভ থেকেই কেনা যাবে এই নতুন ফোন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন