Maruti Suzuki

জানুয়ারিতেই বাজারে আসবে মারুতি সুজুকির ওয়াগন-আরের নতুন মডেল

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৮ ১৪:৪৫
Share:

২০১৯ এ ভারতের বাজারে আসবে মারুতি সুজুকির এই নতুন গাড়টি। ছবি সংগৃহীত।

প্রতীক্ষার অবসান। আগামী বছরের জানুয়ারি মাসেই নতুন রূপে বাজারে আসতে চলেছে মারুতি সুজুকির ওয়াগন-আর। নতুন ফিচারে বাজারে আসা এই গাড়ি আগের থেকে অনেক বেশি অত্যাধুনিক। ভারতের বাজারে এই গাড়িটির দাম হতে পারে ৪ থেকে ৫ লক্ষ টাকা।

Advertisement

আগামী বছর জানুয়ারি মাসের ২৩ তারিখে ভারতের বাজারে লঞ্চ করবে এই গাড়িটি। এই গাড়িটি বাজারে এলে টাটা তিয়াগো ও হুন্ডাইয়ের স্যান্ট্রো গাড়ি দু’টিকে প্রবল প্রতিযোগিতায় ফেলবে বলে মনে করা হচ্ছে।

পেট্রল চালিত মারুতি সুজুকির এই গাড়িটির ভেতরে থাকবে আগের চেয়ে আরও বেশি জায়গা। নিরাপত্তার বিষয়টিতেও আগের ভার্সানের থেকে এগিয়ে এই নতুন গাড়িটি। অ্যালয় হুইল যুক্ত এই গাড়িটির ব্যাক লাইটে থাকবে লেডের আলো।

Advertisement

আরও পড়ুন: আজ ব্যাহত হতে পারে এটিএম পরিষেবাও

এ ছাড়াও টাচস্ক্রিনের ইনফোটেইনমেন্ট সিস্টেমে থাকছে ন্যাভিগেশনের ব্যবস্থা। পার্কিংয়ের সুবিধার জন্য থাকছে রিয়ার ভিউ ক্যামেরা।

তিনটি সিলিন্ডার যুক্ত কে১০ ইঞ্জিন সহ ৫-স্পিড এএমটি গিয়ার বক্স আছে বাজারে আসতে চলা এই গাড়িটিতে।২০২০ সালে এই গাড়িটির ইলেকট্রিক ভার্সনও বাজারে আসবে বলে জানানো হয়েছে মারুতি সুজুকির তরফে।

আরও পড়ুন: ধাপ ছেঁটে কর সরলের বার্তা

(গাড়ি থেকে বাড়ি, সোনা থেকে শেয়ার, বিমা থেকে মিউচুয়াল ফান্ড - বিনিয়োগের সাতকাহন আমাদেরব্যবসাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন