Car. figo

বাজেট পাঁচ লক্ষ? এই গাড়িগুলি কিনতে পারেন

পাঁচ লক্ষের মধ্যেই পেয়ে যাবেন এই গাড়িগুলি

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ জুলাই ২০১৮ ০৮:৩১
Share:
০১ ০৭

মধ্যবিত্তের প্রথম সাধ নিজের বাড়ি। আর তারপর চার চাকা। নিজের গাড়ি। মারুতি সুজুকি-সহ কিছু সংস্থা সেই স্ট্র্যাটেজি মাথায় রেখেই বেশ কয়েকটি গাড়ি এনেছে দেশের বাজারে। পাঁচ থেকে ছয় লক্ষের মধ্যে পেয়ে যাবেন এই গাড়িগুলি।

০২ ০৭

মারুতি সুজুকি ইগনিস: এলইডি হেডফ্রন্ট ফেসিয়া অত্যন্ত স্টাইলিশ। দেশের বাজারে এই গাড়ির দাম শুরু ৪.৭০ লক্ষ থেকে। সুজুকির দাবি, এক লিটার পেট্রলে ২০.৮৯ কিমি ও ১ লিটার ডিজেলে ২৬.৮০ কিমি ছুটবে ইগনিস।

Advertisement
০৩ ০৭

ফোর্ড ফিগো: ১.২ লিটার ডিজেল ইঞ্জিন এবং একটি ১.৫ লিটার পেট্রল ইঞ্জিন ভার্সন থাকবে এই গাড়ির। দেশের বাজারে এই গাড়ির দাম ৫.৬১ লক্ষ টাকা থেকে শুরু।

০৪ ০৭

টাটা টিয়াগো: গাড়িটির দাম ৩.৩৫ লক্ষ থেকে ৫.৯৯ লক্ষের মধ্যে ঘোরাফেরা করছে।এতে রয়েছে রিভোট্রোন ১.২ লিটার মাল্টি ড্রাইভ পেট্রোল ইঞ্জিন, ১.০৫ লিটার রিভোটর্ক ডিজেল মিল। এটির মাইলেজ প্রায় ৪০ কিমি।

০৫ ০৭

মারুতি সুজুকি সেলেরিও: দিল্লিতে সিএনজি (কমপ্রেসড ন্যাচারাল গ্যাস) পাওয়ার্ড ‘সেরেলিও গ্রিন’-এর এক্স-শোরুম দাম ৪.১৯ লক্ষ-৫.৩৮ লক্ষের মধ্যে। লিটার প্রতি ৩১.৭৯ কিমি পর্যন্ত মাইলেজ পাওয়া যাবে।

০৬ ০৭

রেনল্ট কেউইড: কেউইড-এর মোট পাঁচটি ভার্সন রয়েছে। তার মধ্যে এসটিডি-র এক্স-শোরুম দাম সবচেয়ে কম। ইনসিওরেন্স ও ট্যাক্স যোগ করে গাড়ির দাম ২.৬৬লক্ষ-৪.৬৪ লক্ষের মধ্যে।মাইলেজ লিটার প্রতি ২৫.১৭ কিমি।

০৭ ০৭

মারুতি সুজুকি অল্টো ৮০০: অল্টো ৮০০ এসটিডি ভার্সনের কলকাতায় এক্স-শোরুম দাম ২.৬৯ লক্ষ। আর ৫০ হাজার টাকা খরচ করতে পারলে রয়েছে অল্টো ৮০০ এলএক্স। দুটি মডেলেরই মাইলেজ ২২.৭৪ কিমি প্রতি লিটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement