বিক্ষোভ স্থগিত ব্যাঙ্ক কর্মীদের

শুক্রবার দিল্লিতে ব্যাঙ্ক কর্মীদের ধর্না এবং বিক্ষোভের কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে। তবে ২৬ এবং ২৭ সেপ্টেম্বর ব্যাঙ্ক অফিসারদের ধর্মঘটের ডাক বহাল রয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৯ ০২:৫৯
Share:

প্রতীকী ছবি।

বেতন সংশোধন নিয়ে ইন্ডিয়ান ব্যাঙ্কস অ্যাসোসিয়েশন (আইবিএ) এবং ব্যাঙ্ক কর্মী ও অফিসারদের যৌথ সংগঠন ইউএফবিইউ-এর আলোচনা সন্তোষজনক পথে এগোতে শুরু করায় কাল, শুক্রবার দিল্লিতে ব্যাঙ্ক কর্মীদের ধর্না এবং বিক্ষোভের কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে। তবে ২৬ এবং ২৭ সেপ্টেম্বর ব্যাঙ্ক অফিসারদের ধর্মঘটের ডাক বহাল রয়েছে।

Advertisement

ইউএফবিইউ-র আহ্বায়ক সিদ্ধার্থ খান এবং এআইবিইএ-র সভাপতি রাজেন নাগর বলেন, ‘‘আলোচনা ইতিবাচক পথে এগোচ্ছে। তাই ধর্না কর্মসূচি প্রত্যাহার করে নিচ্ছি।’’ আইবকের রাজ্য সম্পাদক সঞ্জয় দাস জানান, ‘‘বেতন সংশোধন-সহ বেশ কিছু দাবি মানা হয়নি। তাই ২৬ এবং ২৭ তারিখের ধর্মঘটের সিদ্ধান্ত আমরা বহাল রেখেছি।’’ তবে রাজেনবাবু জানিয়েছেন, তাঁরা ধর্মঘটে সামিল হচ্ছেন না। বিরোধিতাও করবেন না। উল্লেখ্য, গত মঙ্গলবার ইউএফবিইউ-এর সঙ্গে বৈঠকে ১২% বেতন বৃদ্ধিতে রাজি হয়েছিল আইবিএ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন