Sylvester Stallone

নিলামে ওঠা স্ট্যালোনের এই গাড়ির দাম কত জানেন?

‘ক্যাটাউইকি’নামের একটি অনলাইন নিলাম সংস্থা স্ট্যালোনের ব্যবহৃত ‘১৯৬৫ ফোর্ড মাস্টাং’গাড়িটি বিক্রি করতে উদ্যোগ নিয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

প্যারিস শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৯ ১০:৩০
Share:

স্ট্যালোনের ব্যবহৃত ‘১৯৬৫ ফোর্ড মাস্টাং’গাড়ি

একের পর এক সুপারহিট ছবি তাঁর ঝুলিতে। ‘রকি’, ‘র‍্যাম্বো’— হলিউডের হার্টথ্রব সিলভেস্টার স্ট্যালোন। সম্প্রতি ‘ক্যাটাউইকি’নামের একটি অনলাইন নিলাম সংস্থা স্ট্যালোনের ব্যবহৃত ‘১৯৬৫ ফোর্ড মাস্টাং’গাড়িটি বিক্রি করতে উদ্যোগ নিয়েছে। চলতি মাসের ২৮ তারিখ পর্যন্ত ওই নিলাম পর্ব চলবে।

Advertisement

১৯৮০-তে গাড়িটি ব্যবহার করা শুরু করেন স্ট্যালোন। ক্যাটাউইকি-র তরফে জানানো হয়েছে যে, গাড়িটি তার পুরনো নম্বর প্লেট দিয়েই বিক্রি করা হবে। শুধু তাই নয়, যিনি গাড়িটি কিনবেন তাঁকে স্ট্যালোনের সই করা একটি শংসাপত্র দেওয়া হবে। ক্যাটাউইকি-র মতে, ওই গাড়িটির দাম নিলামে ৫৫ হাজার থেকে ৮৫ হাজার ইউরো পর্যন্ত উঠতে পারে। ভারতীয় মুদ্রায় অঙ্কটা প্রায়৪২ লক্ষ থেকে ৬৫.২ লক্ষ টাকা।

ক্যাটাউইকির তরফে জানানো হয়েছে,ওই গাড়িতে যে সাদা রঙের টায়ার ব্যবহার করা হত তা পাল্টেআধুনিক টায়ার লাগানো হয়েছে। তবে গাড়িটির ইঞ্জিনের কোনও পরিবর্তন করা হয়নি। ওই গাড়ির বর্তমান মালিক বছর কুড়ি আগে জার্মানি থেকে নিলামে সেটি কিনেছিলেন।

Advertisement

আরও পড়ুন:মোবাইল ফোনের আমদানিতে শীর্ষে চিনা সংস্থা শাওমি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন