তেতো যুদ্ধের মাঝে টুইট ভালবাসার

কোনও টুইটে হালকা ঠাট্টা। কোনওটিতে মিশে সূক্ষ্ম বিদ্রুপের খোঁচা। কেউ আবার তার মধ্যে পুরে দিয়েছে বিজ্ঞাপনী স্লোগানও। সব মিলিয়ে, ‘ভ্যালেন্টাইন্স ডে’তে টেলি পরিষেবা সংস্থাগুলির মধ্যে জমজমাট টুইট-লড়াই দেখল সোশ্যাল মিডিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৭ ০২:৫২
Share:

কোনও টুইটে হালকা ঠাট্টা। কোনওটিতে মিশে সূক্ষ্ম বিদ্রুপের খোঁচা। কেউ আবার তার মধ্যে পুরে দিয়েছে বিজ্ঞাপনী স্লোগানও। সব মিলিয়ে, ‘ভ্যালেন্টাইন্স ডে’তে টেলি পরিষেবা সংস্থাগুলির মধ্যে জমজমাট টুইট-লড়াই দেখল সোশ্যাল মিডিয়া। নিজেদের মধ্যে তীব্র, তেতো লড়াইকে ‘পাশে সরিয়ে রেখে’ প্রেমদিবসে একে-অন্যের প্রতি ভালবাসার বার্তা দিল তারা। যেন, ‘মেরেছ কলসির কানা, তা বলে কি প্রেম দেব না?’

Advertisement

শুরু রিলায়্যান্স জিও-র বাকি তিন সংস্থাকে হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে জানানো দিয়ে। যার উত্তরে বিজ্ঞাপনী স্লোগান তুলে এয়ারটেল মনে করিয়েছে, ‘হর এক ফ্রেন্ড জরুরি হোতা হ্যায়।’ অর্থাৎ, সব বন্ধুই গুরুত্বপূর্ণ। ভোডাফোন ডাক দিয়েছে সব্বাইকে ‘সুপার’ হয়ে ওঠার। আর আইডিয়ার জিও-কে বার্তা, বাতাসে যে প্রেম উড়ছে, তা মনে করানোর জন্য ধন্যবাদ। টুইট করেছে এয়ারসেলও।

টেলি পরিষেবার ব্যবসায় জিও পা রাখার পর থেকেই দ্রুত বদলাচ্ছে তার নকশা। মুকেশ অম্বানীর সংস্থার নিখরচায় ঢালাও নেট পরিষেবার ‘প্রোমো অফারের’ সঙ্গে যুঝতে গিয়ে মুনাফা কমেছে এয়ারটেল, ভোডাফোনের। ক্ষতি হয়েছে আইডিয়ার। শোনা যাচ্ছে, ভোডাফোনের সঙ্গে তাদের হাত মেলানোর কথা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন