Business

ওয়াও অফার, মাত্র সাড়ে ১৩ হাজারে দিল্লি থেকে আমেরিকা!

এমনই লোভনীয় অফার নিয়ে হাজির হচ্ছে আইসল্যান্ডের বিমানসংস্থা ওয়াও এয়ার। যে ভাবে বিমান সংস্থাগুলো টিকিটের দাম কমিয়ে সফরের নানা রকম অফার নিয়ে আসছে, এ বার সেই প্রতিযোগিতায় ভারতের বাজারে ঝাঁপাতে চলেছে ওয়াও এয়ার।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৮ ১৩:১৯
Share:

ওয়াও এয়ার।

রাজধানী এক্সপ্রেসে এক বার দিল্লি যাতায়াতে যে খরচ, এ বার প্রায় সেই খরচেই দিল্লি থেকে যেতে পারবেন আমেরিকা কিংবা লন্ডন। তবে একটাই শর্ত, কোনও লাগেজ সঙ্গে নেওয়া যাবে না। তবে হ্যাঁ, ছোট কোনও ব্যাগ বা অফিস ব্যাগ অবশ্য সঙ্গে নিতে পারেন। তার বেশি কিছু নয়।

Advertisement

এমনই লোভনীয় অফার নিয়ে হাজির হচ্ছে আইসল্যান্ডের বিমানসংস্থা ওয়াও এয়ার। যে ভাবে বিমান সংস্থাগুলো টিকিটের দাম কমিয়ে সফরের নানা রকম অফার নিয়ে আসছে, এ বার সেই প্রতিযোগিতায় ভারতের বাজারে ঝাঁপাতে চলেছে ওয়াও এয়ার। আগামী ৭ ডিসেম্বর দিল্লি থেকে আইসল্যান্ডের রাজধানী রেকজাভিক প্রথম উড়ান চালু করবে বিমান সংস্থাটি।

দিল্লি থেকে রেকজাভিক ১২ ঘণ্টার সফরে কোনও খাবারও দেওয়া হবে না বলে জানিয়েছে সংস্থাটি। আমেরিকা ও ইউরোপের ১০টি শহরে যাওয়ার সুযোগ দিচ্ছে তারা। মাত্র সাড়ে ১৩ হাজার টাকায় এক জন ব্যক্তি যেতে পারবেন শিকাগো, অরল্যান্ডো, নেওয়ার্ক, ডেট্রয়েট, সান ফ্রান্সিসকো, বাল্টিমোর, বস্টন, পিটসবার্গ, লস অ্যাঞ্জেলেস, ওয়াশিংটন, সেন্ট লুইস মতো জায়গাগুলিতে।

Advertisement

আরও পড়ুন: টাকার দর পড়ছেই, অস্থির বাজার

তবে এই সুযোগ এ বছরের ডিসেম্বর থেকে ২০১৯-এর মার্চ পর্যন্ত সীমিত। সমস্ত বুকিংয়ের জন্য সময় দেওয়া হয়েছে ১৮ থেকে ২৮ সেপ্টেম্বর।

ওয়াও এয়ার-এর সিইও স্কুলি মোগেনসেন জানান, তারাই প্রথম এত সস্তায় এই সুযোগ এনে দিচ্ছেন। এর পর ভারতের বিভিন্ন শহরেও বিমান চালু করবেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: রাজ্যে ৪,৪০০ কোটি ঢালতে চান পূর্ণেন্দু

(শেয়ার বাজার থেকে মিউচুয়াল ফান্ড, বিনিয়োগের খুঁটিনাটি - জানতে প়ড়ুন আমাদের ব্যবসা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন