Agnimitra Paul

করোনা আক্রান্ত অগ্নিমিত্রা পাল, ভর্তি হলেন হাসপাতালে

অগ্নিমিত্রা রবিবার সকালে জানান, জ্বর, কাশি বা অন্য কোনও উপসর্গ না থাকলেও হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২০ ১১:১৭
Share:

অগ্নিমিত্রা পাল— ফাইল চিত্র।

করোনায় আক্রান্ত হলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল। শনিবার সকালে কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে পরীক্ষা করিয়েছিলেন তিনি। সন্ধ্যায় রিপোর্ট পজিটিভি আসে। অগ্নিমিত্রা টুইটারে তাঁর কোভিড-১৯ আক্রান্ত হওয়ার খবর জানান।

Advertisement

অগ্নিমিত্রা রবিবার সকালে জানান, জ্বর, কাশি বা কোভিড-১৯-এর অন্য কোনও উপসর্গ না থাকলেও হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তাঁর কথায়, ‘‘আমি একা থাকি। তাই হঠাৎ করে কোনও শারীরিক অসুবিধা হলে সমস্যায় পড়ে যাব। তাই হাসপাতালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’’

এ দিন অগ্নিমিত্রা পাল বলেন, ‘‘বালিগঞ্জে আমার ফ্ল্যাট রয়েছে। কিন্তু এখন সেখানে থাকছিলাম না। কারণ এক নাগাড়ে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে হচ্ছিল, তাই যাতায়াতের সুবিধার জন্য অন্য একটি জায়গায় একাই থাকছিলাম। কিছু দিন অন্তর বালিগঞ্জের ফ্ল্যাটে যাচ্ছিলাম। যাওয়ার আগে প্রতিবারই কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি। এর আগে রিপোর্ট নেগেটিভ এসেছে। এ বার পজিটিভ এল। তাই আর বাড়ি যাওয়া হচ্ছে না।’’

Advertisement

আরও পড়ুন: প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশোবন্ত সিংহ

বিজেপি সূত্রের খবর, কয়েক মাস আগে বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকেই কলকাতা ও জেলাগুলিতে ধারাবাহিক রাজনৈতিক কর্মসূচি নিচ্ছিলেন অগ্নিমিত্রা। কোথাও দলের কর্মী মার খেয়েছেন শুনলে থানায় বিক্ষোভ দেখিয়েছেন, কোথাও বা ধর্ষণের ঘটনার পরে অবরোধ-আন্দোলনে যোগ দিয়েছেন। ফলে সংক্রমণের ঝুঁকি ছিলই।

আরও পড়ুন: বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি হলেন মুকুল রায়, পদ হারিয়ে ক্রুদ্ধ রাহুল

অগ্নিমিত্রা এ দিন জানান, তেমন কোনও শারীরিক সমস্যা না হলেও, গত তিন-চারদিন ধরে কিছুটা দুর্বলতা অনুভব করছিলেন তিনি। তাই কোনও কর্মসূচিতে যোগ দেননি।বাড়িতে একাই ছিলেন। কারও সংস্পর্শেও আসেননি। এই ‘অবসরে’ বাড়িতে একা বসে বিজেপি মহিলা মোর্চার রাজ্য কমিটি গঠনও করে ফেলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন