নাবালিকাকে ধর্ষণের নালিশ, ধৃত

মাস খানেক আগে ওই নাবালিকাকে অন্য জায়গায় ভাল কাজ জোগাড় করে দেওয়ার টোপ দিয়ে পূর্ব মেদিনীপুরের চৈতন্যপুরে নিয়ে গিয়েছিেলন সন্তু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাগনান শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৮ ০০:১০
Share:

প্রতীকী ছবি।

বছর ষোলোর এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। সন্তু ভৌমিক নামে ওই যুবক বাগনানের তামুলতলার বাসিন্দা। ধৃতকে বুধবার উলুবেড়িয়া আদালতে পাঠানো হলে বিচারক ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দেন।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাগনানে সন্তুর একটি রান্নার চিমনির দোকান রয়েছে। সেখানে বাগনানের ওই নাবালিকা কাজ করত। অভিযোগ, মাস খানেক আগে ওই নাবালিকাকে অন্য জায়গায় ভাল কাজ জোগাড় করে দেওয়ার টোপ দিয়ে পূর্ব মেদিনীপুরের চৈতন্যপুরে নিয়ে গিয়েছিেলন সন্তু। সেখানেই ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করা হয় বলে অভিযোগ। মাসখানেক আগে নাবালিকার পরিবার পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করে।

তদন্তে নেমে পুলিশ মঙ্গলবার চৈতন্যপুর থেকে ওই নাবালিকাকে উদ্ধার করে। এরপর ওই কিশোরী পুলিশের কাছে সন্তুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানায়। আদালতের নির্দেশে ওই নাবালিকার শারীরিক পরীক্ষা করানো হয়। তার গোপন জবানবন্দিও নেওয়া হয়। আদালতে যাওয়ার পথে সন্তুর অবশ্য দাবি, ‘‘ধর্ষণের অভিযোগ একেবারেই মিথ্যা। ওর সঙ্গে আমার সম্পর্ক রয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন