ASHA Workers

উত্তর ২৪ পরগণা জেলায় আশা কর্মী নিয়োগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

প্রার্থীর বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৬:১১
Share:

আশাকর্মী। প্রতীকী ছবি।

মহিলাদের কাজের সুযোগ দিচ্ছে উত্তর ২৪ পরগণা জেলা। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। বনগাঁ সাব ডিভিশনের তরফে এই নিয়োগ করা হবে।

Advertisement

আশাকর্মী নিয়োগ করা হবে উত্তর ২৪ পরগণা জেলার অন্তর্গত বনগাঁর কিছু ব্লকের জন্য। শুধুমাত্র বিবাহিতা/ বিধবা/ আদালত থেকে বিবাহ বিচ্ছেদ হয়েছে, এমন মহিলারাই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীকে সংশ্লিষ্ট স্থানের বাসিন্দা হতে হবে। প্রার্থীর বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ছাড় রয়েছে। কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ হওয়া দরকার। মোট শূন্যপদ রয়েছে ২৭টি। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীকে উত্তর ২৪ পরগণা জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘রিক্রুটমেন্ট’-এ। সেখান থেকেই সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পারবেন প্রার্থীরা। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১৭ মে দুপুর ৩টে পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে উত্তর ২৪ পরগণা জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন