Recruitment in Bankura 2023

বাঁকুড়া জেলার প্রাথমিক বিদ্যালয় সংসদে কর্মখালি, বেতন শুরু ২২,৭০০ টাকা থেকে

আবেদনকারীর বয়স ১ জুন ’২৩ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছর বয়সের মধ্যে হতে হবে। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২৩ ১৫:২৬
Share:

বাঁকুড়া জেলার প্রাথমিক বিদ্যালয় সংসদ। ছবি: সংগৃহীত।

বাঁকুড়া জেলার স্কুলে রয়েছে চাকরির সুযোগ। জেলার প্রাথমিক বিদ্যালয় সংসদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

‘ক্যাশিয়ার’ পদে নিয়োগ করা হবে কর্মী। আবেদনের জন্য প্রার্থীকে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাশ (এমপি) হতে হবে। পাশাপাশি, কম্পিউটারের কাজে যদি দক্ষতা থাকে তা হলে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনকারীর বয়স ১ জুন ’২৩ অনুযায়ী ১৮ থেকে ৪০ বছর বয়সের মধ্যে হতে হবে। যদিও সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২২,৭০০ টাকা থেকে ৫৮,৫০০ টাকার মধ্যে। আবেদনমূল্য হিসাবে জমা দিতে হবে ৩০০ টাকা। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য ১৫০ টাকা।

কী ভাবে আবেদন করবেন এবং কবে পর্যন্ত করা যাবে আবেদন, সেই বিষয়ে এখনও পর্যন্ত কোনও বিস্তারিত তথ্য বিজ্ঞপ্তিতে প্রকাশিত হয়নি। পরবর্তী বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানার জন্য বাঁকুড়া জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের ওয়েবসাইটটি নজরে রাখতে পারেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন