Bankura University

বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের বিশেষ প্রজেক্টে কাজের সুযোগ, নিয়োগের ইন্টারভিউটি কবে?

আংশিক সময়ের এই পদে প্রার্থীদের ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৫১
Share:

বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ে বিশেষ প্রজেক্টে কাজের সুযোগ। সংগৃহীত ছবি।

বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের একটি প্রজেক্টে প্রার্থী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আংশিক সময়ের এই পদে প্রার্থীদের ওয়াক-ইন-ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

প্রজেক্টে সহকারী গবেষক পদে ১ জনকেই নিয়োগ করা হবে। প্রজেক্টটির মেয়াদ ৫ মাস। কলকাতার ন্যাশনাল ইউনিভার্সিটি অব জুরিডিক্যাল সায়েন্সেস প্রজেক্টটি স্পনসর করবে। প্রজেক্টটির নাম ‘প্রোটেকশন অব ট্র্যাডিশনাল মেডিসিনাল নলেজ উইথ স্পেশ্যাল রেফারেন্স টু অযোধ্যা হিলস ইন দ্য ডিসট্রিক্ট অব পুরুলিয়া ইন ওয়েস্ট বেঙ্গল: অ্যা সোসিও ইকোনমিক অ্যান্ড লিগ্যাল স্টাডি’। প্রজেক্টটির তত্ত্বাবধানের দায়িত্বে থাকবেন বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রফেসর জয়ন্তকুমার সাহা। প্রজেক্টের মেয়াদ আরও ৬ মাস বাড়ানো হতে পারে বলেও জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। যাঁরা এলএলবি বা এলএলএম পড়ছেন এবং মেধাস্বত্ব (ইন্টেলেকচুয়াল প্রপার্টি) আইনের ব্যাপারে সম্যক ধারণা আছে, তাঁরা আবেদন জানাতে পারবেন। পাশাপাশি থাকতে হবে ফিল্ড সার্ভে এবং ক্ষেত্র (এম্পিরিক্যাল) গবেষণা করার দক্ষতা। এ ছাড়া, ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে, কম্পিউটারে দক্ষতা এবং কাজের জন্য দূরে বেড়াতে যাওয়ার ক্ষেত্রে স্বচ্ছন্দ হলে তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্তদের মাসিক বেতন হবে ২১,০০০ টাকা।

Advertisement

আগামী ৩ মার্চ দুপুর ১২টায় আয়োজিত ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে প্রার্থী নিয়োগ করা হবে। ইন্টারভিউ হবে বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের মেন ক্যাম্পাসের ডিন অব ফ্যাকাল্টির অফিসে। প্রার্থীদের ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র, জীবনপঞ্জি এবং সমস্ত প্রয়োজনীয় নথির আসল এবং স্বপ্রত্যয়িত কপি-সহ উপস্থিত হতে হবে। নিয়োগের অন্যান্য শর্তের বিষয়ে জানতে প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট https://www.bankurauniv.ac.in/-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন