BEL Recruitment 2023

ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে ইঞ্জিনিয়ার নেওয়া হবে, জেনে নিন আবেদনের পদ্ধতি

কাজে যুক্ত হওয়ার পর প্রতি মাসে ৪০ হাজার টাকা করে দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৩:২৯
Share:

ভারত ইলেকট্রনিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

Advertisement

প্রোজেক্ট ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে এই পদে নেওয়া হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে ৯টি। এর মধ্যে সাধারণ বিভাগের প্রার্থীর ৩টি, ওবিসি-র ৩টি, অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া বিভাগের ১টি এবং তফসিলি জাতির জন্য ২টি শূন্যপদ রয়েছে। কাজে যুক্ত হওয়ার পর প্রতি মাসে ৪০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর ইন ইঞ্জিনিয়ারিং (বিই)/ ব্যাচেলর ইন টেকনোলজি (বিটেক) / ইলেকট্রনিক্সে ব্যাচেলর ইন সায়েন্স/ কম্পিউটার সায়েন্সে ব্যাচেলর ডিগ্রি থাকা প্রয়োজন। সংশ্লিষ্ট বিভাগে আগে অন্য কোথাও ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। আবেদনকারীর বয়স ৩২ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনে আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা দেওয়া প্রয়োজন। পাশাপাশি, ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ৫ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন