AIIMS Kalyani

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কর্মী নিয়োগ করবে এমস কল্যাণীতে, কারা আবেদন জানাতে পারবেন?

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৭:৪৬
Share:

এমস কল্যাণীতে কর্মী নিয়োগ করবে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ। সংগৃহীত ছবি।

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ কর্মী নিয়োগ করা হবে। আংশিক সময়ের জন্য কল্যাণী এমস-এর জন্য এই নিয়োগ প্রক্রিয়ার আয়োজন করা হচ্ছে। সম্প্রতি সংস্থার তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থী নিয়োগ করা হবে টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদের জন্য। এর জন্য আবেদন প্রক্রিয়াও ইতিমধ্যে শুরু হয়েছে।

Advertisement

এমস কল্যাণীতে আইসিইউ-র জন্য টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্টের ৪ টি পদে নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে। নিযুক্তদের মাসিক বেতন হবে ৪৩,৯০০ টাকা।

Advertisement

প্রার্থীদের অপারেশন থিয়েটার টেকনিকে বিএসসি বা সমতুল ডিগ্রির সঙ্গে ৫ বছর কাজের অভিজ্ঞতা থাকলে তাঁরা এই পদে আবেদন জানাতে পারবেন। বিজ্ঞান নিয়ে দ্বাদশ পাশের পর অপারেশন থিয়েটার টেকনিকে ডিপ্লোমা বা সমতুল ডিগ্রির সঙ্গে ৮ বছর কাজের অভিজ্ঞতা থাকলেও আবেদন জানানো যাবে।

স্কিল টেস্ট/ইন্টারভিউয়ের মাধ্যমেই এই পদে নিয়োগ করা হবে প্রার্থীদের। সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত প্রয়োজনীয় নথি-সহ প্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনমূল্য বাবদ জেনারেল/ওবিসি/এক্স সার্ভিসমেন/মহিলা প্রার্থীদের ৮৮৫ টাকা এবং এসসি/এসটি/অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া/ বিশেষ ভাবে সক্ষম প্রার্থীদের ৫৩১ টাকা জমা দিতে হবে। নিয়োগের শর্তাবলি আরও বিস্তারিত ভাবে জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন