IISER

ইন্টারভিউয়ের মাধ্যমে কলকাতার আইআইএসইআর-এ গবেষণা কর্মী নিয়োগ

আবেদনের জন্য বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য রয়েছে ছাড়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৭:২৮
Share:

গবেষণা কর্মী নিয়োগ কলকাতার আইআইএসইআর-এ। সংগৃহীত ছবি।

কলকাতায় ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইআইএসইআর)-এ গবেষণা কর্মী নেওয়া হবে। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে আংশিক সময়ের জন্য প্রার্থী নিয়োগ করা হবে। নিয়োগের জন্য হবে শুধু ইন্টারভিউ। ইতিমধ্যেই শুরু হয়েছে নিয়োগের আবেদন প্রক্রিয়াও।

Advertisement

প্রতিষ্ঠানের কেমিক্যাল সায়েন্স বিভাগে একজন রিসার্চ অ্যাসিস্ট্যান্টকেই নিয়োগ করা হবে। গবেষণা প্রজেক্টটির নাম-‘সিন্থেসিস অফ ভিসকোসিটি মডিফায়ার্স’। ইউনিলিভার ইন্ডিয়া প্রজেক্টটি স্পনসর করবে। প্রজেক্টটি চলবে ৬ মাস সময় ধরে। প্রজেক্টের তত্ত্বাবধানের দায়িত্বে থাকবেন প্রফেসর রাজা শুনমুগাম।

প্রার্থীদের কেমিস্ট্রিতে পিএইচডি থাকলে এবং ফটোকেমিস্ট্রি নিয়ে অভিজ্ঞতা থাকলে তবেই এই পদে আবেদন জানাতে পারবেন। বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য রয়েছে ছাড়। বেতন মাসিক ২৫,০০০ টাকা।

Advertisement

নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তবে তার আগে জীবনপঞ্জি এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য-সহ আবেদন জানাতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে। আবেদনের শেষ দিন আগামী ২৫ মার্চ। নিয়োগের শর্তাবলি আরও বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে যেতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন