CCRAS Recruitment 2023

সেন্ট্রাল কাউন্সিল ফর রিসার্চ ইন আয়ুর্বেদিক সায়েন্সেস-এ কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

মোট ৫টি পদে নিয়োগ করা হবে কর্মী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১১:৫৫
Share:

সেন্ট্রাল কাউন্সিল ফর রিসার্চ ইন আয়ুর্বেদিক সায়েন্সেস। ছবি: সংগৃহীত।

সেন্ট্রাল কাউন্সিল ফর রিসার্চ ইন আয়ুর্বেদিক সায়েন্সেস-এ চাকরির সুযোগ। একাধিক পদে নেওয়া হবে কর্মী। সেই মর্মে সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

Advertisement

অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার, অ্যাসিস্ট্যান্ট মেট্রন, অ্যাকাউন্টস অফিসার, অ্যাসিস্ট্যান্ট রিসার্চ অফিসার (প্ল্যান্ট প্যাথলজি) এবং আপার ডিভিশন ক্লার্ক নিয়োগ করা হবে। প্রতিটি পদেই ডেপুটেশনের ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রতিটি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে সেন্ট্রাল কাউন্সিল ফর রিসার্চ ইন আয়ুর্বেদিক সায়েন্সেস-এর ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। মোট ১৩টি শূন্যপদ রয়েছে। প্রথমে ১ বছরের জন্য নেওয়া হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে।

আবেদন প্রক্রিয়া:

Advertisement

প্রার্থীকে প্রথমে সেন্ট্রাল কাউন্সিল ফর রিসার্চ ইন আয়ুর্বেদিক সায়েন্সেস-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে ২২ এপ্রিল। এর ৬০ দিন পর্যন্ত আবেদনপত্র জমা দেওয়া যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সেন্ট্রাল কাউন্সিল ফর রিসার্চ ইন আয়ুর্বেদিক সায়েন্সেস-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন