ONGC Recruitment 2023

ওএনজিসি-তে কাজের সুযোগ, কোন পদে কত বেতন? রইল বিস্তারিত

প্রথম বছরে জুনিয়র কনসাল্ট্যান্ট প্রতি মাসে পাবেন ৪২ হাজার টাকা করে। দ্বিতীয় বছরে পাবেন ৪৩,৩৫০ টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৮:৩৭
Share:

ওএনজিসি। প্রতীকী ছবি।

অয়েল অ্যান্ড ন্যাচারাল গ্যাস কর্পোরেশন লিমিটেড (ওএনজিসি)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

Advertisement

জুনিয়র কনসাল্ট্যান্ট এবং অ্যাসোসিয়েট কনসাল্ট্যান্ট নেওয়া হবে। তবে শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরাই এই পদে আবেদন করতে পারবেন। মোট শূন্যপদ রয়েছে ২৭টি।

প্রথম বছরে জুনিয়র কনসাল্ট্যান্ট পাবেন প্রতি মাসে ৪২ হাজার টাকা করে। দ্বিতীয় বছরে পাবেন ৪৩,৩৫০ টাকা প্রতি মাসে। প্রথম বছরে অ্যাসোসিয়েট কনসাল্ট্যান্ট পাবেন ৬৮ হাজার টাকা এবং পরের বছর পাবেন ৭০ হাজার টাকা।যে সমস্ত কর্মী আগে ওএনজিসি-তে ‘ড্রিলিং ফিল্ড অপারেশন’ বিভাগে ৫ বছর কাজ করেছেন তাঁরা আবেদন করতে পারবেন। ২ বছরের জন্য চুক্তির ভিত্তিতে এই পদে নেওয়া হবে কর্মী। প্রার্থীর বয়স ৬৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

আবেদনকারীকে প্রথমে অয়েল অ্যান্ড ন্যচারাল গ্যাস কর্পোরেশন লিমিটেড-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া আইডি-তে প্রয়োজনীয় নথি মেল করতে হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিলেও হবে। ৮ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে অয়েল অ্যান্ড ন্যাচারাল গ্যাস কর্পোরেশন লিমিটেড-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন