Chittaranjan National Cancer Institute

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে কর্মী নিয়োগ, ইন্টারভিউ কবে?

স্বল্প সময়ের জন্য জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে। আবেদনকারীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৮
Share:

সিএনসিআই-তে কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ইনস্টিটিউটের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

Advertisement

স্বল্প সময়ের জন্য জুনিয়র রেসিডেন্ট পদে নিয়োগ করা হবে। আবেদনকারীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্য কোথাও কাজের অভিজ্ঞতা থাকলে তাঁকে প্রাধান্য দেওয়া হবে। নিয়োগের পর বেতন দেওয়া হবে ৯৫ হাজার ৩৮৬ টাকা। ‘ওয়াক ইন ইন্টারভিউয়ের’ মাধ্যমে নিয়োগ করা হবে।জুনিয়র রেসিডেন্ট পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা এবং কাজের বিবরণ জানতে এই লিঙ্কটি দেখুন: https://www.cnci.ac.in/admin-axyz-2022/media/career/63f83f458f697_jr-floor.pdf

আবেদন প্রক্রিয়া:

Advertisement

ইচ্ছুক প্রার্থীকে প্রথমে https://www.cnci.ac.in/ এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘কেরিয়ার’-এ যেতে হবে। এর পর সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। আবেদনপত্র পূরণ করে এবং প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন জমা দিতে হবে। পাশাপাশি, ২০০ টাকার ব্যাঙ্ক ট্রান্সফার বা ডিম্যান্ড ড্রাফট করতে হবে। ২৭ ফেব্রুয়ারি ’২৩ বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউ হবে। দুপুর ১টার মধ্যে ইচ্ছুক প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ইন্টারভিউয়ের ঠিকানায় পৌঁছে যেতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এই ওয়েবসাইটটি দেখুন—https://www.cnci.ac.in/

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন