CNCI

সিএনসিআই-তে স্পেশালিষ্ট পদে নিয়োগ করা হবে, জেনে নিন আবেদন পদ্ধতি

চুক্তির ভিত্তিতে রেডিওডায়াগনোসিস বিভাগে স্পেশালিষ্ট পদে নিয়োগ করা হবে। বেতন দেওয়া হবে প্রতি মাসে দেড় লক্ষ টাকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১২:২৬
Share:

সিএনসিআই-তে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ইনস্টিটিউটের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

চুক্তির ভিত্তিতে রেডিওডায়াগনোসিস বিভাগে স্পেশালিষ্ট পদে নিয়োগ করা হবে। সম্পূর্ণ সময়ের জন্য এই পদে নিয়োগ করা হবে। বেতন দেওয়া হবে প্রতি মাসে দেড় লক্ষ টাকা। আবেদনের জন্য চাকরিপ্রার্থীর বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। মেডিক্যাল কাউন্সিল অব ইন্ডিয়া দ্বারা স্বীকৃত এমডি/ ডিএনবি হতে হবে। তবে, রেডিওডায়াগনোসিসে যদি পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রি থাকে এবং সংশ্লিষ্ট বিভাগে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকে, তা হলেও আবেদন করা যাবে।

নিয়োগ সংক্রান্ত যোগ্যতা জানতে এই লিঙ্কটি দেখুন: https://www.cnci.ac.in/admin-axyz-2022/media/career/63f83e7c2f40a_advtsplradiodiagnosis.pdf

Advertisement

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে প্রথমে https://www.cnci.ac.in/ এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘কেরিয়ার’-এ যেতে হবে। এর পর সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। আবেদনপত্র পূরণ করে এবং প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন জমা দিতে হবে। পাশাপাশি, ২০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। ৪ মার্চ ’২৩ বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউ হবে। সকাল ১১টার মধ্যে ইচ্ছুক প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ইন্টারভিউয়ের ঠিকানায় পৌঁছে যেতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এই ওয়েবসাইটটি দেখুন—https://www.cnci.ac.in/

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন