Damodar Valley Corporation

দামোদর ভ্যালি কর্পোরেশনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন করবেন কী ভাবে?

পার্ট টাইম কনসালট্যান্ট পদে নিয়োগ করা হবে। যে কোনও সরকারি সংস্থায় পদে কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন অবসরপ্রাপ্ত ব্যক্তিকে নিয়োগ করা হবে এই পদে ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৬:২১
Share:

দামোদর ভ্যালি কর্পোরেশন। প্রতীকী ছবি।

দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-এ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ডিভিসি-র ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। স্বল্প মেয়াদের ভিত্তিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। দেখে নিন এই বিষয়ে বিস্তারিত তথ্য।

Advertisement

পার্ট টাইম কনসালট্যান্ট পদে নিযুক্ত করা হবে। যে কোনও সরকারি সংস্থায় অফিসার পদে কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন অবসরপ্রাপ্ত ব্যক্তিকে নিয়োগ করা হবে এই পদে। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। খুব ভাল কথা বলার ক্ষমতা থাকতে হবে।

মূলত কলকাতাতেই কাজ হবে। তবে, প্রয়োজন অনুসারে ঝাড়খণ্ড এবং পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় কাজের জন্য যেতে হতে পারে। আবেদনকারীর বয়স ৬৫ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে বেতন ৪৫ হাজার টাকা।

Advertisement

https://www.dvc.gov.in ডিভিসি-র এই ওয়েবসাইট থেকে 'কেরিয়ার'-এ যেতে হবে। সেখান থেকে 'রিক্রুটমেন্ট'-এ যেতে হবে। সেখান থেকে পার্ট টাইম কনসালট্যান্ট পদের বিজ্ঞপ্তিতে গিয়ে প্রয়োজনীয় তথ্য পূরণ করে আবেদন করতে পারবেন ইচ্ছুক প্রার্থীরা। ১০ জানুয়ারি রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে। ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে।

নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি এবং শর্তাবলি-সহ বিস্তারিত তথ্য জানতে দামোদর ভ্যালি কর্পোরেশনের ওয়েবসাইটটি দেখুন https://www.dvc.gov.in ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন