GAIL Recruitment 2023

রাষ্ট্রায়ত্ত সংস্থা গেইল-এ কর্মখালির বিজ্ঞপ্তি, প্রায় ১ লক্ষ টাকা মাসিক বেতনে নিয়োগ

অনলাইনে আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৮:২৫
Share:

রাষ্ট্রায়ত্ত সংস্থা গেইল-এ কর্মখালির বিজ্ঞপ্তি। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা গেল ইন্ডিয়া লিমিটেড-এ চিকিৎসকদের চাকরির সুযোগ! সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। সংস্থার অকুপেশনাল হেলথ সেন্টারের জন্য এই নিয়োগ। অনলাইনে আবেদন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

Advertisement

সংস্থায় নির্দিষ্ট সময়ের জন্য পূর্ণ সময়ের ফ্যাক্টরি মেডিক্যাল অফিসার নিয়োগ করা হবে। শূন্যপদ ১টিই। নিযুক্তের মাসিক বেতন হবে ৯৩,০০০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা। প্রাথমিক ভাবে ১ বছরের নিয়োগ করা হলেও, কাজের ভিত্তিতে এই মেয়াদ বেড়ে ২০২৬-এর ৩০ জুন পর্যন্ত হতে পারে।

আবেদনের জন্য প্রার্থীদের এমবিবিএস-এর পর ইন্টার্নশিপের অভিজ্ঞতা থাকা আবশ্যিক। প্রয়োজন মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়ার রেজিস্ট্রেশন। এ ছাড়াও থাকতে হবে ইন্ডাস্ট্রিয়াল হেলথে রাজ্য সরকার স্বীকৃত ন্যূনতম ৩ মাসের প্রশিক্ষণের সার্টিফিকেট। যাঁদের পেশাদারি অভিজ্ঞতা রয়েছে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

প্রাথমিক বাছাইয়ের পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। প্রার্থীদের পূরণ করা আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১২ জুন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন