ISI Kolkata Recruitment 2024

যক্ষ্মা নিয়ে গবেষণাধর্মী কাজের জন্য কর্মী প্রয়োজন আইএসআই কলকাতায়, নিয়োগ কোন পদে?

প্রকল্পটির নাম— ‘অ্যাসেসমেন্ট অ্যান্ড ডিসিশন মেকিং ফর ফার্মাসিউটিক্যাল সাপ্লাই চেন অফ ন্যাশনাল টিউবারকিউলোসিস এলিমিনেশন প্রোগ্রাম ইউজ়িং অ্যাডভান্সড অ্যানালিটিক্স অ্যান্ড ডেটা ড্রিভেন ইনসাইটস’।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১৮:৩২
Share:

আইএসআই, কলকাতা। সংগৃহীত ছবি।

টিউবারকিউলোসিস বা যক্ষ্মা নিয়ে গবেষণাধর্মী কাজ হবে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট (আইএসআই), কলকাতায়। সেই প্রকল্পেই কর্মী প্রয়োজন। সোমবার প্রতিষ্ঠানের তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকল্পে অস্থায়ী ভাবে কর্মী নিয়োগ করা হবে। আগ্রহীরা এর জন্য অনলাইনে আবেদন করতে পারবেন।

Advertisement

প্রতিষ্ঠানের স্ট্যাটিস্টিক্যাল কোয়ালিটি কন্ট্রোল অ্যান্ড অপারেশন্স রিসার্চ ইউনিটে গবেষণা প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির নাম— ‘অ্যাসেসমেন্ট অ্যান্ড ডিসিশন মেকিং ফর ফার্মাসিউটিক্যাল সাপ্লাই চেন অফ ন্যাশনাল টিউবারকিউলোসিস এলিমিনেশন প্রোগ্রাম ইউজ়িং অ্যাডভান্সড অ্যানালিটিক্স অ্যান্ড ডেটা ড্রিভেন ইনসাইটস’।

প্রকল্পে নিয়োগ হবে প্রজেক্ট লিঙ্কড পার্সন পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রাথমিক ভাবে ২০২৫ সালের ৩১ মার্চ পর্যন্ত প্রকল্পে কর্মী নিয়োগ করা হবে। এর পর নিযুক্ত ব্যক্তির কাজ এবং ফান্ডিংয়ের উপর নির্ভর করে এই মেয়াদ বাড়ানো হতে পারে। প্রকল্পে আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার উপর নির্ভর করে নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৩১,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement

আবেদনকারীদের অপারেশন্স রিসার্চ/ ডেটা অ্যানালিটিক্স/ ডেটা সায়েন্সে স্নাতকোত্তর হতে হবে। এ ছাড়াও বিশেষ কয়েকটি বিষয়ে দক্ষতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের কভার লেটার-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১ জুন। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন