Shyama Prasad Mukherjee Port Recruitment

শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টে ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ, কতগুলি শূন্যপদে নিয়োগ ?

বয়স ৩৫ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৭:১০
Share:

শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টে ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ। প্রতীকী ছবি।

কলকাতার শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট ট্রাস্টে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। কলকাতা ডক সিস্টেমের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে নিয়োগ করা হবে প্রার্থীদের। এর জন্য ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া। আবেদন জানানো যাবে অফলাইনেই।

Advertisement

নিয়োগ হবে জুনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল) পদে। মোট শূন্যপদের সংখ্যা ৮। বয়স ৩৫ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে। নিযুক্তদের মাসিক বেতন হবে ৩২,০০০ টাকা। দু’বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ ডিপ্লোমা থাকতে হবে। একই সঙ্গে কোনও সরকারি/ আধা-সরকারি/ রাষ্ট্রায়ত্ত/ বড় বেসরকারি সংস্থায় সিভিল কনস্ট্রাকশনের কাজের ৩ বছরের অভিজ্ঞতা থাকাও প্রয়োজন। প্রার্থীদের বিই বা বিটেক (সিভিল) ডিগ্রি এবং সিভিল ইঞ্জিনিয়ারিং সম্পর্কিত সাইট এগজিকিউশন/ ডিজাইন/ প্রজেক্ট মনিটরিং-এর কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

প্রার্থীদের নিয়োগ হবে শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের উপর ভিত্তি করে। আবেদনের জন্য বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি উল্লিখিত ঠিকানায় পাঠাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩০ জুন। এই বিষয়ে আরও বিশদে জানার জন্য প্রার্থীরা পোর্ট ট্রাস্টের ওয়েবসাইট দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন