Balmer Lawrie Recruitment 2023

সরকারি সংস্থা বামার লরিতে একাধিক পদে কর্মী নিয়োগ, কোন কোন পদে চাকরির সুযোগ?

পদ ভেদে প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৩০ থেকে ৩৭ বছরের মধ্যে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৭:০০
Share:

সরকারি সংস্থা বামার লরিতে একাধিক পদে কর্মী নিয়োগ। ছবি: সংগৃহীত।

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে। একাধিক কর্মী নিয়োগ করা হবে এই পদগুলিতে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। পদগুলিতে আবেদন করতে হবে অনলাইনেই।

Advertisement

নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (রিটেল সেলস), ডেপুটি ম্যানেজার (মার্কেটিং), অফিসার (ট্র্যাভেল), ইউনিট হেড (কোল্ড চেন) এবং ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিনান্স) পদে। সব মিলিয়ে মোট শূন্যপদের সংখ্যা ৬। পদ ভেদে প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৩০ থেকে ৩৭ বছরের মধ্যে। নিযুক্তদের পোস্টিং হবে দিল্লি, চেন্নাই-সহ দেশের বিভিন্ন শহরে। পদ অনুযায়ী নিযুক্তদের মাসিক বেতনক্রমও ভিন্ন। চুক্তির ভিত্তিতে ৩ বছরের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের।

অফিসার (ট্র্যাভেল) পদে আবেদনের জন্য প্রার্থীদের ব্যাচেলর্স ডিগ্রি থাকা প্রয়োজনীয়। ২ বছরের পেশাদারি অভিজ্ঞতাও জরুরি। প্রার্থীদের টিকেটিং-এর ডিপ্লোমা বা সার্টিফিকেশন এবং দেশের অভ্যন্তরে এবং আন্তর্জাতিক টিকেটিং নিয়ে কাজের অভিজ্ঞতা থাকলে প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

প্রার্থীদের নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আবেদন করতে হবে সংস্থার ওয়েবসাইটে গিয়ে। আগামী ৯ জুন আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে সংস্থার ওয়েবসাইটে গিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন